22 Ashar 1429 বঙ্গাব্দ বুধবার ৬ জুলাই ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » শামীম হক আ.লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় মিষ্টি বিতরণ

শামীম হক আ.লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় মিষ্টি বিতরণ


সুজাউজ্জামান জুয়েল।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে শামীম হক নির্বাচিত হওয়ায় ব্যবসায়ী, রাজনৈতি নেতা ও সর্ব সাধারণের মাঝে মিষ্টি বিতরন করা হয়েছে। পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইদ্রিস খানের পক্ষ থেকে এ মিষ্টি বিতরণ করা হয়। শনিবার বিকেলে শহরের চকবাজার, ময়রাপট্রি, হকার্স মার্কেট, বাদামপট্রি ও কাপড়পট্রি, থানা রোড এলাকার সর্ব সাধারণের মাঝে এ মিষ্টি বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ ফিরোজার রহমান, যুবলীগ নেতা ওয়াহিদ সোহেল, কৌশিক সাহা প্রমুখ।
পৌর কাউন্সিলর মোঃ ইদ্রিস খান বলেন, দীর্ঘদিন ধরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্যাগী নেতারা ছিলেন উপেক্ষিত। এবারের কাউন্সিলে দলীয় সভানেত্রী তৃনমূলের নেতাদের মূল্যায়ন করেছেন। ফলে বিশিষ্ট সমাজসেবক, ক্রিড়ানুরাগী শামীম হককে সভাপতি নির্বাচিত করেছেন। ফলে ফরিদপুরে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন মেরুকরন শুরু হয়েছে। যা ফরিদপুর জেলাসহ ৯টি উপজেলায় আওয়ামী লীগ শক্তিশালী হবে।
রাজপথের ত্যাগী ও পরীক্ষিত নেতা শামীম হক সভাপতি নির্বাচিত হওয়ায় ১৫নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
উল্লেখ্য, দীর্ঘ ৬ বছর পর গত ১২ মে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শামীম হককে সভাপতি ও শাহ মোঃ ইশতিয়াক আরিফকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়।

আরও পড়ুন...

সিলেট-সুনামগঞ্জে ত্রাণ নিয়ে গেল ‘ব্লাড লিংক ফরিদপুর’

কামরুজ্জামান সোহেল। সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে ত্রাণ …

শিবরামপুরে পাল্টাপাল্টি হামলার অভিযোগ

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর এলাকায় অবস্থিত আমিরাবাদ রেল ষ্টেশনে পাথর লোড …