6 Magh 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় অঙ্গীকার-৯২ এর আয়োজনে র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ভাঙ্গায় অঙ্গীকার-৯২ এর আয়োজনে র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান


সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা।
এসএসসি-১৯৯২ (অঙ্গীকার-৯২) ব্যাচের উদ্দোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ফরিদপুরের ভাঙ্গায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাঃ কাজী আবু ইউছুফ স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ২১ ব্যক্তিকে (মরোনত্তর) ও ৩টি প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ্যাডঃ আসাদুজ্জামান রানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি।


অন্যদের মাঝে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ শামসুল হক ভোলা মাষ্টার, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, পৌর মেয়র আবু ফয়েজ মোঃ রেজা, উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধূরী, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা, অঙ্গীকার-৯২ পৃষ্ঠ পোষক ফারুকুল ইসলাম প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন অঙ্গীকার-৯২ উপদেষ্টা আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ, প্যানেল মেয়র শেখ আইয়ুব আলী, অঙ্গীকার-৯২ সাবেক সভাপতি হেমায়েত হোসেন, অঙ্গীকার-৯২ সদস্য সচিব আসাদুজ্জামান মোড়ল, যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম রেজা।
সার্বিক সহযোগীতায় ছিলেন অঙ্গীকার-৯২ বন্ধু ও ভাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ শামীম, সাইফুল্লাহ টিপু শিকদার, বজলুর রহমান, শাহাদাৎ হোসেন, ইউনুচ মাতুব্বর, ওবাইদুর রহমান, আহমেদ টুটুল, লেবু মিয়া, সাংবাদিক সরোয়ার হোসেন, আবুল খায়ের জেনুইন সহ ভাঙ্গা উপজেলার বিভিন্ন স্কুলের সকল অঙ্গীকার-৯২ বন্ধু ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মমতাজ বেগম এমপিসহ ঢাকা থেকে আগত বিভিন্ন শিল্পিরা।

আরও পড়ুন...

ভাঙ্গার মুনসুরাবাদে নির্বাচনপরবর্তী সহিংসতায় প্রাণ গেল বৃদ্ধের

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে ফের …

ভাঙ্গায় বিদেশি শটগান ফেলে পালালেন সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন

সুমন ইসলাম। একটি বিদেশি শটগান ও ৪ রাউন্ড গুলিসহ ব্যাগ ফেলে পালাল সাবেক ইউপি চেয়ারম্যান …