6 Magh 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » নগরকান্দা সালথা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত 

নগরকান্দা সালথা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত 

নগরকান্দা  প্রতিনিধি
উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে নগরকান্দা সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা।
শুক্রবার  (০৭ জানুয়ারি ) রাজধানী ঢাকার অদূরে প্রকৃতির রূপ সৌন্দর্যে ভরপুর মনপুরা রিসোর্টে বনভোজনের আয়োজন করা হয়। দেশ ব্যাপী করোনার কারণে দীর্ঘ সময় ধরে স্বাভাবিক জীবনের ছন্দ পতনের পরে খোলা পরিবেশে এমন আনন্দ আয়োজনে তরুন ও শিশু-কিশোরদের বাঁধভাঙা আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।
দল-মত-নির্বিশেষে সকলের অংশগ্রহণে ঢাকাতে অবস্থানরত নগরকান্দা সালথার মানুষের একটি প্রাণবন্ত দিন উদযাপিত হয়েছে এই মিলনমেলার মধ্যে দিয়ে।
বনভোজনে ঢাকায় বসবাসরত নগরকান্দা সালথাবাসীকে সপরিবারে অংশ নেয়ার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, আয়োজক নগরকান্দা সালথা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি খন্দকার পারভেজুল হক ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী । এ সময় তারা নগরকান্দা সালথাবাসীর ভ্রাতৃত্ব বন্ধনের ঐক্য আরো দৃর করার জন্য সংগঠনের বিভিন্ন কর্মকান্ডসহ বনভোজনে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই মিলনমেলার মাধ্যমে নিজ এলাকার মানুষের সাথে ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টির পাশাপাশি উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ সৃষ্টি হবে।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ এর সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম  বাবুল, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য এ্যাড. জামাল হোসেন মিয়া। বে-আইল্যান্ড এর ব্যবস্থাপক পরিচালক সৈয়দ মোহাম্মদ মোরসালিন। ওয়ান গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ রোমান মিয়া, বিনিময় প্রিন্টার্সের ব্যবস্থাপক পরিচালক মীর আহসান আলী, পূর্বাচল গ্রুপের ইডি সাইফুল ইসলাম বারী, ইবি টেক্স এর ব্যবস্থাপনা পরিচালক সাগর আহম্মেদ। অনুষ্ঠানকে প্রানবন্ত করতে যারা ভুমিকা রেখেছেন , সংগঠনের সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান,  সিনিয়র সহ-সভাপতি রোমান মিয়া, সহ সভাপতি হাবিবুর রহমান,  হাবিবুর রহমান মিন্টু, যুগ্মসাধারণ সম্পাদক আহসান হাবীব, সহ-সাংগঠনিক সম্পাদক শোয়েব,  তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন স্বাধীন মহিলা বিষয়ক সম্পাদক শারমিন রুমা, ক্রীড়া সম্পাদক মোঃ ইসমাইল, প্রচার সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।
আগামীতে করোনামুক্ত পরিবেশে আরো জমজমাট বনভোজন আয়োজনের আশাবাদ ব্যক্ত করে সবাইকে সপরিবারে অগ্রিম আমন্ত্রণ জানান তারা।
অতিথি ও সদস্যরা সুন্দর নির্মল আনন্দদায়ক একটি বনভোজন আয়োজনের জন্য সংগঠনের কর্মকর্তাসহ উদযাপন কমিটিকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন...

সালথায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ    

সালথা প্রতিনিধি ফরিদপুরের সালথা উপজেলার ৮ টি ইউনিয়নের নবনির্বাচিত ৭২ জন সাধারন সদস্য ও ২৪ …

নগরকান্দা ও সালথা উপজেলার ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন

নগরকান্দা প্রতিনিধি ফরিদপুরের নগরকান্দা উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ এবং সালথা উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত …