6 Magh 1428 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় মুজিববর্ষ উদযাপনে অঙ্গীকার-৯২’র চুড়ান্ত প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত

ভাঙ্গায় মুজিববর্ষ উদযাপনে অঙ্গীকার-৯২’র চুড়ান্ত প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত

 

 

 

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গ।

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আগামী ৮ই জানুয়ারী ডাঃ কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে অঙ্গীকার-৯২’র এক চুড়ান্ত প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে কোর্টপাড়ের ওরিয়েন্টাল লাইব্রেরী এন্ড ক্লাবে অঙ্গীকার-৯২’র উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে চুড়ান্ত প্রস্তুতি সম্পর্কে মোঃ আসাদুজ্জামান মোড়ল অনুষ্ঠানের বিস্তারিত বিষয়ে বক্তব্যে বলেন, ভাঙ্গা উপজেলার এস,এস,সি-১৯৯২ ব্যাচের যারা রয়েছে তাদের নিয়েই অঙ্গীকার-৯২ একটি অরাজনৈতিক ব্যতিক্রমধর্মী সংগঠন। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি, শিক্ষানুরাগী সহ উপজেলার বিশেষ ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মামনা প্রদান করা হবে। অঙ্গীকার-৯২’র সম্পাদিত কার্যক্রম সম্বলিত তিন হাজার ম্যাগাজিন, ৫শ স্বেচ্ছাসেবকের জন্য টি-শার্ট ও আইডি কার্ড বিতরণ করা হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে শীর্ষ শিল্পী মমতাজ এমপি সহ সহযোগী শিল্পী থাকবে প্রায় ডজন খানেক। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন, জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানসহ রাজনৈতিক অরাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। ৩০ হাজার লোকের ধারণক্ষমতা সম্পন্ন প্যান্ডেল নির্মিত হবে। আনুষাঙ্গিক ব্যয় ধরা হয়েছে অর্ধকোটি টাকা।
বৈঠকে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ হেমায়েত হোসেন তিনি বলেন, আজকের বৈঠক প্রাণবন্ত ও ফলপ্রসূ হয়েছে।
আরো বক্তব্য দেন, আলহাজ¦ বজলুর রহমান,আবুল খায়ের জেনুইন, লেবু মিয়া, তুষার আহমেদ, মাষ্টার গিয়াসউদ্দিন, কাজি রেউাউল, আলহাজ¦ সাইফুল্লাহ শামীম প্রমূখ।
বৈঠকে আরো উপস্থিত ছিলেন, অতিথি গোলাম মওলা, ভিপি আকরামুজ্জামান মিঠু, আহমেদ টুটুল, বাবু, সরোয়ার হোসেন, টিটু,শহিদুল ইসলাম, রিমন মাষ্টার, আরিফুল ইসলাম, মইনুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন...

ভাঙ্গার মুনসুরাবাদে নির্বাচনপরবর্তী সহিংসতায় প্রাণ গেল বৃদ্ধের

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে ফের …

ভাঙ্গায় বিদেশি শটগান ফেলে পালালেন সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন

সুমন ইসলাম। একটি বিদেশি শটগান ও ৪ রাউন্ড গুলিসহ ব্যাগ ফেলে পালাল সাবেক ইউপি চেয়ারম্যান …