30 Srabon 1429 বঙ্গাব্দ সোমবার ১৫ অগাস্ট ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » অটোচালক সুব্রত কুমারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

অটোচালক সুব্রত কুমারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

এম আজিজুল হক।
ফরিদপুরে অটো চালক সুব্রত কুমার দাসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে ফরিদপুর প্রেসক্লাবের সামনে শোভারামপুর দাসপাড়া এলাকাবাসীর উদযোগে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, রমা রানী দাস, সাধনা দাস, সজল কুমার সহ আরো অনেকে।
মানববন্ধন থেকে বক্তারা সুব্রত কুমার দাসের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতাদের দাবী জানান। পাশাপাশি এ হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারেরও দাবী জানানো হয়।
মামলা বাদি সজল দাস জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় অজয় দাস, প্রদীপ দাস গংদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসাছিল। এরই সূত্র ধরে গত ১১ নভেম্বর শুক্রবার ভোর ৬টায় গ্যারেজ থেকে অটো বের করার সময় সন্ত্রাসীরা আমার ভাই সুব্রত কুমারের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় সুব্রত কুমার হাত দিয়ে ঠেকাতে গেলে তার হাতের দুটি আঙ্গুল কেটে পরে যায়। হামলাকারীরা হুমকি দেয়, এ নিয়ে বেশী বাড়াবাড়ি করলে খুন করা হবে। মারাত্বক আহত অবস্থায় আমার ভাইকে প্রথমে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার শহীদ সরোয়ার্দী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হামলার বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানায় অজয় দাস, প্রদীপ কুমার দাস ওরফে লক্ষন, ভরত দাসকে আসামী করে মামলা করা হয়। মামলার পর আসামীরা বিভিন্ন ভাবে আমাদের হুমকি ধামকি দিচ্ছে মামলা তুলে নিতে। মামলা তুলে না নিলে আমাদের ভয়ানক ক্ষতি হবে বলে হুমকি দিচ্ছে। বর্তমানে আমি ও আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপারের কাছে আসামীদের গ্রেফতারের জন্য দাবী জানাচ্ছি।

আরও পড়ুন...

বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

সোহাগ জামান। বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বৃক্ষরোপন করা হয়েছে। আজ …

ফরিদপুরে এফএনবি’র সভাপতি আশরাফুল হাসান-সম্পাদক সাব্বির

কামরুজ্জামান সোহেল। এনজিও ফেডারেশন বাংলাদেশ (এফএনবি) ফরিদপুর জেলা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের …