4 Kartrik 1428 বঙ্গাব্দ বুধবার ২০ অক্টোবর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » সদরপুর » বড় নেতা হলেই তাকে ভোট দেবেন না-নিক্সন চৌধুরী এমপি

বড় নেতা হলেই তাকে ভোট দেবেন না-নিক্সন চৌধুরী এমপি

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বড় বড় পদধারী নেতা হলেই তাদের ভোট দেবেন না। যারা এলাকার উন্নয়ন করেনি, যারা এলাকায় আসেন না। নির্বাচন এলে ভোট চাইতে আসেন তাদের প্রত্যাখ্যান করবেন। দলের যত বড় নেতাই হোননা কেন, মানুষের জন্য কাজ করতে না পারলে ভোটে দাঁড়ানোর দরকার কি। তিনি বলেন, করোনাকালীন সময়ে দীর্ঘ দুই বছরে একজন বড় নেতা এলাকার মানুষের কোন খোঁজ খবর নেননি। অথচ ভোট এলেই তিনি এলাকায় আসেন। সেইসব নেতাদের আর আপনারা ভোট দিবেন না। বিগত দিনে সেই নেতাকে ভোট দিয়ে আপনারা যে ভুল করেছেন তা আর হতে দিবেন না।
বৃহস্পতিবার দুপুরে সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের মধু মন্ডলের ডাঙ্গী গ্রামের ছুফফা মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নিক্সন চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোলমডেল। সারাবিশ^ এখন শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। অনেকে নেতাই এখন শেখ হাসিনার উন্নয়ন মডেল অনুসরন করেন। আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বেই দেশ আরো এগিয়ে যাবে।
ভাষাণচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ছমির বেপারির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, মাদ্রাসার মাহতামিম মাওলানা মুফতি মোঃ আমিন উদ্দিন প্রমুখ। এছাড়াও গত বুধবার বিকেলে ঢেউখালী উচ্চ বিদ্যালয়ে ৩ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যায়ে চার তলা নতুন ভবন শুভ উদ্বোধন করেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি।

আরও পড়ুন...

সদরপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা জাতীয় দিবস উদযাপন

প্রভাত কুমার সাহা, সদরপুর # ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসন ও সদরপুর সরকারি কলেজের আয়োজনে পৃথক …

ছাত্রদলের কেন্দ্রীয় নেতা কায়েসের শীতবস্ত্র বিতরণ

কন্ঠ রিপোর্ট। জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক তানজীমুল হাসান কায়েস অসহায় ও দুস্থদের মাঝে …