6 Ashin 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » মাদ্রাসার ইমাম নিয়ে বিরোধের জেরে যুবককে কুপিয়ে আহত

মাদ্রাসার ইমাম নিয়ে বিরোধের জেরে যুবককে কুপিয়ে আহত

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুর সদর উপজেলার বাখুন্ডা পূর্ব পাড়া ঈদগা ও মাদ্রাসার ইমামকে নিয়ে বিরোধের জের ধরে রায়হান হোসেন রাশেদ (৪০) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক ভাবে আহত করা হয়েছে। বর্তমানে তাকে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগে ও থানা সূত্রে জানা গেছে, বাখুন্ডা পূর্ব পাড়া ঈদগা ও মাদ্রাসার ইমামকে নিয়ে স্থানীয়দের মাঝে বিরোধ চলছিল। এ বিষয়টিকে কেন্দ্র করে স্থানীয় যুবক রায়হান হোসেন রাশেদ বর্তমান ইমামের বিপক্ষে অবস্থান নেন এবং নতুন ইমাম নিয়োগের কথা বলেন। গত বৃহস্পতিবার বিকেলে নামাজ পড়ে মসজিদ থেকে বের হবার পর কয়েকজন মিলে রাশেদকে ঘিরে ধরে গালিগালাজ করে। রাশেদ তাদের কথার প্রতিবাদ করলে তার উপর হামলা চালায়। এসময় তারা রাশেদকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে এবং পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা রাশেদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় রাশেদ নিজে বাদী হয়ে কোতয়ালী থানায় ওমর ফারুক (৩২), সেক আলমগীর (৩৫), মান্নান ফকির (৩৫), সেক লতিফ (৩৮) সহ অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।
হাসপাতালে থাকা রায়হান হোসেন রাশেদ জানান, ইমামকে নিয়ে নানা বিতর্ক থাকায় সে নতুন ইমাম নিয়োগের কথা বললে তার উপর ক্ষিপ্ত হয় একটি পক্ষ। ইমামের লোকজনই তার উপর হামলা করেছে বলে সে জানায়। কোতয়ালী থানার পুলিশ জানায়, এ ঘটনায় থানায় অভিযোগ জমা পড়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন...

শামীম হকের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন পালন

বিশেষ প্রতিবেদক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন …

ভিন্ন গ্রুপের রক্ত পুশ করায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক প্রসূতি

বিশেষ প্রতিবেদক। চিকিৎসক এবং প্যাথলজি বিভাগের ভুলে ভিন্ন গ্রুপের রক্ত শরীরে পুশ করায় মৃত্যুর সাথে …