30 Srabon 1429 বঙ্গাব্দ সোমবার ১৫ অগাস্ট ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে অগ্নিকাণ্ডে বৃদ্ধার মৃত্যু

বোয়ালমারীতে অগ্নিকাণ্ডে বৃদ্ধার মৃত্যু

বোয়ালমারী প্রতিনিধি: # ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আগুনে পুড়ে ছিয়ারন নেছা (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে। আগুনে এ সময় ওই বৃদ্ধার একটি গাভীও পুড়ে যায়। শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার শেখর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তেলজুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ওই বৃদ্ধার দুই মেয়ে এক ছেলে রয়েছে। শনিবার সকালে ঘটনাস্থল ইউএনও মো. রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রনব পান্ডে, ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা ও ইউপি সদস্য ওবায়দুর রহমান পরিদর্শন করেছেন। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের পক্ষে নগদ ১০ হাজার টাকা ও ২০ কেজি চাল দেওয়া হয়।
বৃদ্ধার ভাই ছিরু তালুকদার জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রান্না শেষ করে রাতের খাবার খেয়ে আমার বোন ঘুমিয়ে পড়েন। মনে হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে বসতঘর ও গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। গভীর রাত হওয়ায় আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ততোক্ষনে সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। আর ছেলেমেয়েরা অন্য ঘরে ঘুমাচ্ছিল।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা বলেন, তেলজুড়ী গ্রামে আগুনে পুড়ে ছিয়ারন নেছা নামের এক বৃদ্ধা ও তার একটি গাভী মারা গেছে।

আরও পড়ুন...

বোয়ালমারীতে নিহত দুই আ’লীগের পরিবারের পাশে দেলোয়ার হোসেন

  বোয়ালমারী প্রতিনিধি ফরিদপুরের বোয়ালমারীতে ঈদের দিন প্রতিপক্ষের হামলায় নিহত দুই আওয়ামীলীগকর্মীর পরিবারকে আর্থিক সাহায্য …

বোয়ালমারীতে নিহত দুই পরিবারকে কাজী সিরাজের আর্থিক সহায়তা প্রদান

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের বোয়ালমারীতে ঈদের দিন দুপুরে প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি নিহত হবার ঘটনায় ওই …