12 Srabon 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ২৭ জুলাই ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে চার নারীর মৃত্যু

ফরিদপুরে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে চার নারীর মৃত্যু

বিশেষ প্রতিবেদক। গত ২৪ ঘণ্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন পজিটিভসহ চারজন ফরিদপুরের। তাঁরা সবাই নারী। গত ২৪ ঘণ্টায় আরও ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১৪৮ জনের।

গত ২৪ ঘণ্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন করোনা শনাক্ত ও সন্দেহজনক মোট ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা শনাক্ত হয়ে একজন এবং সন্দেহজনক পাঁচজন। এর মধ্যে চারজন ফরিদপুরের। এ চারজনই নারী। এর মধ্যে একজনের করোনা শনাক্ত বাকি তিনজন সন্দেহজনক। সন্দেহজনক অপর দুজন মাগুরা ও রাজবাড়ীর বাসিন্দা।

করোনা শনাক্ত হয়ে মৃত্যু হয়েছে ফরিদপুরের ওয়ারলেস পাড়া মহল্লার লাবলী রহমান (৪৫)। এ ছাড়া করোনা সন্দেহে ফরিদপুরের যে তিনজন মারা গেছেন তাঁরা হলেন ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার হামিদা বেগম (৫৭), মধুখালীর পরীক্ষিতপুর গ্রামের শেফালী রানী ঘোষ (৭০) ও নগরকান্দার বড় কাজলী এলাকার রাজিয়া বেগম (৭০)।

ফরিদপুরে নতুন করে যে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে, তার মধ্যে আলফাডাঙ্গায় ১২ জন, ভাঙ্গায় ৮, বোয়ালমারীতে ৮, নগরকান্দায় ৭, মধুখালীতে ৭, সদরপুরে ২৩ ও ফরিদপুর সদরে ৮৩ জন।

ফরিদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৪৮ জন নিয়ে ফরিদপুরে করোনা শনাক্তের সংখ্যা ১৩ হাজার ৩২৭ জনে দাঁড়িয়েছে।
ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে এ পর্যন্ত মারা গেছেন ২২৭ জন। ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা শনাক্ত হয়ে আশপাশের জেলার যেসব ব্যক্তি মারা যান তাঁদের সিভিল সার্জনের প্রতিবেদনে ফরিদপুর সদরের বলে উল্লেখ করা হয়। তবে একটি গোয়েন্দা সংস্থার প্রতিবেদন অনুযায়ী এ পর্যন্ত ফরিদপুর জেলায় করোনা শনাক্ত হয়ে মারা গেছেন ৯২ জন।

ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, শনিবার সকাল পর্যন্ত এ হাসপাতালে ২৫৬ জন চিকিৎসাধীন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ১৭৬ জন। বাকি ৮০ জন সন্দেহজনক।

আরও পড়ুন...

ফরিদপুরে করোনা রোগীদের জন্য বিএনপির ঔষধ প্রদান

বিশেষ প্রতিবেদক। করোনা রোগীদের জন্য জীবনরক্ষাকারী ঔষধ প্রদান করেছে ফরিদপুর জেলা বিএনপি। রবিবার দুপুরে ফরিদপুর …

ফরিদপুরে রোগীর স্বজনদের খাবার দিলো স্বেচ্ছাসেবক দল

বিশেষ প্রতিবেদক । ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজনদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেছে মহানগর …