30 Joishtho 1428 বঙ্গাব্দ রবিবার ১৩ জুন ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ত্রাণ বিতরন

ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ত্রাণ বিতরন

কামরুজ্জামান সোহেল।
ফরিদপুরের সালথায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। শুক্রবার বিকেলে শহিদুল ইসলাম বাবুল নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি, গহেরপুর ও বিবিরকান্দি এবং সালথা উপজেলার গট্রি ইউনিয়নের রাহুতপাড়া, বসুয়ারকান্দি ও মেহেরদিয়ার গ্রাম গুলো পরিদর্শন করেন এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন।

এসময় তিনি ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুসের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেন। ত্রাণ সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, নগরকান্দা উপজেলা বিএনপির সহ সভাপতি বিল্লাল মোল্যা, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সালথা উপজেলা বিএনপির সহ সভাপতি ফরিদুর রহমান ফরিদ, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা সফিকুর রহমান মিঠু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ম্যোলা জামাল, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল, সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম, ছাত্রদল নেতা আবদুল্লাহ আল মামুন রতন, সজিব ঘোষ, ভিপি মোকলেস, জহিরুল ইসলামসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতারা।


বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল বলেন, দেশের মানুষ করোনাকালীন সময়ে নানা সমস্যার মধ্যে রয়েছে। তার উপর ঘুর্নিঝড়ে নগরকান্দা ও সালথার বিভিন্ন গ্রামের হাজারো মানুষ খুবই কস্টের মধ্যে দিন কাটাচ্ছে। এইসব অসহায় মানুষের পাশে দাঁড়াতেই বিতরন করা হচ্ছে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ।

তিনি বলেন, বিএনপি সব সময় অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়। বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রতি অসহায় মানুষের পূর্নবাসনের জন্য দাবী জানানো হয়। ক্ষতিগ্রস্থ এলাকা সমূহ পরিদর্শনের সময় স্থানীয় হাজারো মানুষ বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুলের এ সহযোগীতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। শহিদুল ইসলাম বাবুল স্থানীয়দের কাছে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।

আরও পড়ুন...

নগরকান্দায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের অনুদান দিলেন আবদুস সোবহান

নগরকান্দা প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি, গহেরপুর ও বিবিরকান্দি গ্রামে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের …

সালথায় প্রতিপক্ষের হামলায় ৩০ বাড়ী ভাংচুর ও লুটপাট

সালথা সংবাদদাতা। ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের …