29 Joishtho 1428 বঙ্গাব্দ রবিবার ১৩ জুন ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সালথায় প্রতিপক্ষের হামলায় ৩০ বাড়ী ভাংচুর ও লুটপাট

সালথায় প্রতিপক্ষের হামলায় ৩০ বাড়ী ভাংচুর ও লুটপাট

সালথা সংবাদদাতা।
ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে উপজেলার যদুনন্দী ইউনিয়নের উথুলী ও দশ আনী খারদিয়া গ্রামে এ হামলা ও ভাংচুরের ঘটনার ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয়রা জানান, খারদিয়া-উথুলী গ্রামের গ্রাম্য মাতব্বার রফিক মোল্যা, ইসমাইল চকিদার ও ইউনুছ মোল্যা গংরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়ার কয়েকজন সমর্থককে তাদের দলে মেশানোর জন্য চাপ প্রয়োগ করে। তারা প্রতিপক্ষের দলে না মেশায় রফিক মোল্যা, ইসমাইল চকিদার ও ইউনুছ মোল্যার নেতৃত্বে শতাধিক লোকজন আলমগীর মিয়ার সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে ৩০টি বসতঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। যে কোন সময় ফের হামলা-পাল্টা হামলার আশংকা করছে গ্রামবাসী।
সালথা থানার অফিসার ওসি মোঃ আসিকুজ্জামান বলেন, ভাংচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়স্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন...

নগরকান্দায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের অনুদান দিলেন আবদুস সোবহান

নগরকান্দা প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি, গহেরপুর ও বিবিরকান্দি গ্রামে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের …

ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ত্রাণ বিতরন

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের সালথায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন বিএনপির …