29 Joishtho 1428 বঙ্গাব্দ রবিবার ১৩ জুন ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সালথায় কারামুক্তি পাওয়া আ’লীগ নেতার সাথে শিক্ষক সমিতির শুভেচ্ছা বিনিময়

সালথায় কারামুক্তি পাওয়া আ’লীগ নেতার সাথে শিক্ষক সমিতির শুভেচ্ছা বিনিময়

সালথা (ফরিদপুর) প্রতিনিধি #
একটি হত্যা মামলায় টানা সাড়ে আট বছর জেল খেটে মুক্তি পাওয়া ফরিদপুরের অবিভক্ত সালথা-নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রবীণ নেতা মো. ইমামুল হোসেন তারা মিয়ার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতাকর্মীরা।

বুধবার সকাল ১০টায় সালথার সিংহপ্রতাব গ্রামে তারা মিয়ার নিজ বাড়ির সামনে তার হাতে ফুলেল তোড়া দিয়ে এ শুভেচ্ছা বিনিময় করেন শিক্ষক সমিতি। এ সময় উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আখতারুজ্জামান, সাধারন সম্পাদক রবিউল আলম, যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম ও আসাদুজ্জামানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সালথা উপজেলার আটঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মলয় বোস হত্যা মামলায় সাড়ে আট বছর জেল খেটে দীর্ঘ আইনি লড়াইয়ের মাধ্যমে নির্দোষ প্রমানিত হয়ে গত ১২ মে কারাগার থেকে মুক্তি পান জনপ্রিয় এই আওয়ামী লীগ নেতা তারা মিয়া। তিনি মুক্তি পাওয়ার পর থেকে প্রতিদিনই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ তাকে শুভেচ্ছা জানাচ্ছে।

আরও পড়ুন...

নগরকান্দায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের অনুদান দিলেন আবদুস সোবহান

নগরকান্দা প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি, গহেরপুর ও বিবিরকান্দি গ্রামে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের …

ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ত্রাণ বিতরন

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের সালথায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন বিএনপির …