3 Kartrik 1428 বঙ্গাব্দ সোমবার ১৮ অক্টোবর ২০২১
Home » অপরাধ » নগরকান্দায় সীমানা নিয়ে বিরোধে হামলায় তিনজন আহত

নগরকান্দায় সীমানা নিয়ে বিরোধে হামলায় তিনজন আহত

নগরকান্দা প্রতিনিধি #
ফরিদপুরে নগরকান্দায় প্রতিবেশীর সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
এ হামলায় কোদালিয়া শহীদনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফা মাতুব্বর নামে এক বৃদ্ধসহ তিনজন আহত হয়েছেন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তোফা মাতুব্বরের ছেলে জাকের মাতুব্বর বাদি হয়ে নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা যায়, নগরকান্দা উপজেলার দেলবাড়িয়া গ্রামের তোফা মাতুব্বরের সাথে প্রতিবেশী মোসাররফ তালুকদারদের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সোমবার বিকালে দেলবাডিয়া গ্রামের মোসাররফ তালুকদার প্রতিবেশী তোফা মাতুব্বরের বাড়ীতে হামলা ও লুটপাট চালায়। এতে বাড়িতে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে অভিযোগ করা হয়ভ । এ সময় হামলাকারীদের বাধা দিতে আসলে বাড়ির মালিক তোফা মাতুব্বর সহ অন্যান্যদের উপর হামলা চালায় তারা । হামলায় তিনজন গুরুতর আহত হয়।
এ ব্যাপারে আহত তোফা মাতুব্বরের ছেলে জাকের মাতুব্বর জানান, মোসাররফ তালুকদারের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়ির জায়গা জোরপূর্বক দখল করতে আসে। আমার বাবা বাধা দিলে তার উপর হামলা চালানো হয়। হামলাকারীরা বসত ঘরে ঢুকে স্বর্ণালংকার সহ মালামাল লুট করে নেয়।
নগরকান্দা থানার ওসি সেলিম রেজা বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন...

সালথায় অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

সালথা প্রতিনিধি # ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদি গ্রামের একটি বাগান থেকে ৩৫ বছর …

নগরকান্দায় অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলো আবদুস সোবহান

কামরুজ্জামান সোহেল # ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে রিয়া-রাথিন …