29 Chaitro 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১
Home » সারাদেশ » রিসোর্টে গোপন ক্যামেরায় স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ

রিসোর্টে গোপন ক্যামেরায় স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পর্নোগ্রাফি মামলায় শহরতলীর একটি রিসোর্ট’র  ম্যানেজার রেজোয়ান ও বয় খালেদ মিয়াকে আটক করেছে পুলিশ। আটককৃত রেজোয়ানের বাড়ী সিলেটের কানাইঘাট উপজেলায়। সে ওই উপজেলার চড়িপারা এলাকার আবুল কালামের ছেলে। আর খালেদের বাসা শ্রীমঙ্গল শহরের বিরাইমপুর এলাকায়। সে মৃত শফিক মিয়ার ছেলে।

গত বৃহস্পতিবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। এর আগে গত বুধবার রাতে জেলার কুলাউড়া উপজেলার কালারায়ের চর এলাকার এক ব্যক্তি ওই দুইজনের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০২০ সালের ২৯ জুলাই ওই ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে শ্রীমঙ্গলে বেড়াতে এসে তামীম রেস্ট হাউজে  উঠে রাত্রিযাপন করেন। এ সময় রিসোর্টের দুই কর্মচারী টিস্যু বক্সের ভিতরে গোপন ক্যামেরা রেখে তাদের শারীরিক মেলামেশার দৃশ্য ধারণ করে। কিছু দিন পর ঐ দুই কর্মচারি জানায় তাদের কাছে ছবি ও ভিডিও রয়েছে।

ওই বছরের ২১ অক্টোবর ‘নাদিরা আক্তার রুমি’ নামে এক ফেইক আইডি থেকে ফেইসবুক ম্যাসেঞ্জারে তারা ছবি পাঠায়। পরে ইমো নাম্বারে কল করে হুমকি দিয়ে জানায় এই ছবি ও ভিডিও ফেরত পেতে হলে তাদেরকে ৫০ হাজার টাকা দিতে হবে। আর যদি টাকা না দেয়া হয় তাহলে ভিডিও ও ছবি ইন্টারনেটে ভাইরাল করা হবে। এ ঘটনার পর আপসের চেষ্টা করে ব্যর্থ হলে ওই দুই রিসোর্ট কর্মচারি ফেসবুকে তাদের বন্ধু ও আত্মীয় স্বজনের কমেন্ট ও ম্যাসেঞ্জারে ধারনকৃত গোপন  ছবি ও ভিডিও পোস্ট করে দেয়।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, বিষয়টি খুবই স্পর্শকাতর হওয়ায় মামলার সাথে সাথেই আমরা ওই দুই যুকবকে গ্রেফতার করি। তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্বার করি। এগুলোতে ছবি ও ভিডিও পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতাল এর উদ্যোগে বানভাসি মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান

অনলাইন ডেস্কঃ ফরিদপুর এর সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার মহোদয় এর দিক নির্দেশনায় বানভাসি মানুষের …

মাগুরায় এক কাস্টমস অফিসার করোনায় আক্রান্ত

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় ২৪ঘন্টা নতুন করে এক কাস্টমস  অফিসার করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় …