4 Kartrik 1428 বঙ্গাব্দ বুধবার ২০ অক্টোবর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » চরভদ্রাশন » চরভদ্রাসনে করোনায় আক্রান্ত এক মহিলা

চরভদ্রাসনে করোনায় আক্রান্ত এক মহিলা

চরভদ্রাসন প্রতিনিধি #
ফরিদপুরের চরভদ্রাসনে সদর ইউনিয়নের ঢাকা ফেরত এক গৃহবধুর করোনা সনাক্ত হয়েছে। সোমবার রাত ১১ টার দিকে বালিয়া ডাঙ্গী গ্রামে তার শশুর বাড়ী লকডাউন করে দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকতা জেসমিন সুলতানা বিষয়টি নিশ্চিত করেন।এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) ইমদাদুল হক তালুকদার, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা হাফিজুর রহমান ও থানা পরিদর্শক(তদন্ত) মো: আব্দুল গাফফার।
হাফিজুর রহমান জানান গত শুক্রবার ঐ গৃহবধু ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থেকে বালিয়া ডাঙ্গী গ্রামের শশুর বাড়ীতে আসার খবর পেয়ে তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়। রবিবার তার নমুনা পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হলে করোনা পজেটিভ আসে। সোমবার রাত ১১ টার দিকে ঐ বাড়ী লকডাউন করে দেওয়া হয়। মঙ্গলবার সকালে ঐ পরিবারের ৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুরের পাঠানো হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকতা জেসমিন সুলতানা জানান চরভদ্রাসনে এই প্রথম একজন করোনা রোগী সনাক্ত হলো। পরিবারের সকল সদস্যের কোয়ারেইন্টাইন নিশ্চিত করতে ও সংক্রমন রোধে ঐ বাড়ী লকডাউন করা হয়েছে। উধর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন...

চরভদ্রাসনে নানা বাড়ীতে যাবার পথে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কন্ঠ রিপোর্ট। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের উত্তর আলমনগর গ্রামের সৌদিপ্রবাসী শেখ রাসেলের দুই সন্তান …

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমকে কুপিয়ে আহত

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্বক …