4 Kartrik 1428 বঙ্গাব্দ বুধবার ২০ অক্টোবর ২০২১
Home » সারাদেশ » ঝিনাইদহ সদর থানার নতুন ওসি মিজানুর রহমান

ঝিনাইদহ সদর থানার নতুন ওসি মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি #
ঝিনাইদহ সদর থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মিজানুর রহমান । রোববার বিকেলে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক, ওসি (অপারেশন) আবুল খায়েরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নতুন যোগদানকৃত ওসি মিজানুর রহমান ময়মনসিংহের আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা জীবন শেষ করে ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বাড়ি ময়মনসিংহের জেলা সদরে। তিনি ২০১৫ সালে পদোন্নতি পেয়ে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন।
তিনি ইতিপূর্বে ঢাকা রেঞ্জের নারায়নগঞ্জ জেলা সদর ও ফতুল্লা থানায় সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি খুলনা রেঞ্জের ঝিনাইদহ জেলা সদরে নতুন ওসি হিসেবে যোগদান করেন।
রোববার তিনি যোগদান করে সাংবাদিকদের বলেন, আমি থানায় যোগদান করার পর কোনও নিরীহ লোক হয়রানির শিকার হবে না। থানায় অভিযোগ দিতে এসে কোন লোক পুলিশের অপব্যবহারে ফেরত যাবে না। ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) স্যারের নির্দেশ মোতাবেক সদর থানাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও আইনশৃঙ্খলার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
উল্লেখ্য, সম্প্রতি ঝিনাইদহ সদর থানায় সুনামের সাথে দায়িত্ব পালন শেষে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জল করতে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সুদানে মিশনে পাঠানো হয়েছে ওসি মঈন উদ্দিনকে।

আরও পড়ুন...

বন্যায় ক্ষতিগ্রস্থ সাড়ে তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

কন্ঠ রিপোর্ট দাতা সংস্থা UKAID এবং Start Fund Bangladesh এর আর্থিক সহযোগিতায় এসডিএস (শরীয়তপুর ডেভেলপমেন্ট …

রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতাল এর উদ্যোগে বানভাসি মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান

অনলাইন ডেস্কঃ ফরিদপুর এর সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার মহোদয় এর দিক নির্দেশনায় বানভাসি মানুষের …