15 Agrohayon 1428 বঙ্গাব্দ সোমবার ২৯ নভেম্বর ২০২১
Home » অপরাধ » ফরিদপুরে বিএডিসি’র কর্মকর্তাকে কুপিয়ে জখম, আটক-১

ফরিদপুরে বিএডিসি’র কর্মকর্তাকে কুপিয়ে জখম, আটক-১

বিশেষ প্রতিবেদক #
ফরিদপুরে বিএডিসির এক কর্মকর্তাকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা হয়েছে। পুলিশ ওই মামালার এক আসামিকে আটক করেছে।
আহত ব্যক্তিটি হলেন, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি)’র কর্মকর্তা মনোয়ার হোসেন (৩৯) । তিনি শহরতলীর কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানায় অবস্থিত বিএডিসির তাম্বুলখানা বীজ উৎপাদন খামারে জ্যেষ্ঠ সহকারি পরিচালক হিসেবে গত দুই বছর ধরে কর্মরত রয়েছেন।
অভিযোগে জানা যায়, শনিবার মনোয়ার হোসেন বিএডিসির খামারে মাগরিবের নামাজ পড়ে বের হয়ে সামনের খামারের ভিতরে একটি সড়কে হাটাহাটি করছিলেন। তখন খামার সংলগ্ন এলাকার বাসিন্দা দিদার হাওলাদার ওরফে হৃদয় (২৯) এবং তার ভাই সবুজ হাওলাদার (৩১) একটি মোটরসাইকেল চালিয়ে মনোয়ার হোসেনের শরীরের উপর দিয়ে চালিয়ে দেয়। এর ফলে তিনি সড়কে পড়ে গেলে দিদার মনোয়ার হোসেনের মাথা ও শরীরেু ছুরি দিয়ে আঘাত করেন।
এ সময় খামারের কর্মচারিরা এগিয়ে এসে হামলাকারীদের ধাওয়া দিলে দিদার ও সবুজ মোটরসাইকেল রেখে পালিয়ে যান। পরে ওই খামারের কর্মচারিরা মনোয়ারকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
মনোয়ার হোসেন বলেন, খামারের মধ্যে একটি পুকুর আছে। দিদার ওই পুকুর থেকে প্রতিনিয়ত মাছ চুরি করতেন। এ ব্যাপারে বার বার তাকে সতর্ক করা হলেও কোন কাজ হয়নি। শনিবার দুপুরে তিনি এ বিষয়টি ফরিদপুর-৩ (সদর) আসানের সাংসদের পিএস এএইচ এম ফোয়াদ ও সদরের উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে বিষয়টি অবহিত করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দিদার তার ভাই সবুজকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।
ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন বলেন, এ ঘটনায় মনোয়ার হোসেন বাদী হয়ে মারপিটের অভিযোগে দিদার ও সবুজকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ দিদারকে গ্রেপ্তার করেছে।
দিদার হাওলাদারের ভাই মিরাজ হাওলাদার জানান, দিদার ও সবুজ মোটরসাইকেলে করে ওই খামারে গিয়ে দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনায় ওই খামারের বড় বাবু (মনোয়ার) ও দিদার আহত হন। তিনি বলেন, ওই কর্মকর্তাকে ছুরি মারার কোন ঘটনা ঘটেনি। এটি বাজে কথা। আহত দিদার বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশী প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন...

ফরিদপুর জেলা প্রশাসকের কাছে বিএনপির স্মারকলিপি প্রদান

বিশেষ প্রতিবেদক। বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর জন্য সরকারের কাছে দাবী …

ফ্লোরা আরিন্দার ১ম মৃত্যু বার্ষিকী আজ

কন্ঠ রিপোর্ট আজ ২৩ নভেম্বর ফ্লোরা আরিন্দার ১ম মৃত্যু বার্ষিকী। গত বছরের এই দিনে ফরিদপুর …