12 Srabon 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ২৭ জুলাই ২০২১
Home » আন্তর্জাতিক » খাশোগির দেহের একটি টুকরো পড়েছিল কনস্যুলেটের ভেতরেই!

খাশোগির দেহের একটি টুকরো পড়েছিল কনস্যুলেটের ভেতরেই!

আর্ন্তজাতিক ডেক্স # সাংবাদিক জামাল খাশোগিকে ইস্তাম্বুলের যে কনস্যুলেটে হত্যা করা হয়েছে, সেখানেই তার দেহের একটি টুকরো পাওয়া গেছে। আজ তুরস্কের বামপন্থী এক রাজনীতিবিদের বরাত দিয়ে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে।

গত ২ অক্টোবর দ্বিতীয় বিয়ের জন্য কাগজপত্র সংগ্রহ করতে তুরস্কে সৌদি কনস্যুলেটে গিয়েছিলেন খাশোগি। এরপর আর দেখা যায়নি তাকে। সৌদি প্রথমে দাবি করেছিল কনস্যুলেটের পেছনের গেট দিয়ে বের হয়ে যান খাশোগি। এবার জানা গেল, খাশোগি নন, তার পোশাক করে পেছনের গেট দিয়ে কনস্যুলেট ত্যাগ করেন তারই ঘাতক। মূলত হত্যার বিষয়টি ধামাচাপা দিতেই এটা করা হয়। তুরস্কের এক জ্যেষ্ঠ কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

এদিকে তুর্কির একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকারে দেশটির বামপন্থী দল প্যাট্রিয়াটিক পার্টির নেতা দোগু পারিন্সিক দাবি করে বলেন, ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটেরর ভেতরে গ্রাউন্ডে পড়ে ছিল সাংবাদিক খাশোগির মরদেহের একটি টুকরো। যা ওই কনস্যুলেটরের কর্মকর্তারা দেখতে পেয়েছিলেন।

আরও পড়ুন...

রত থেকে আলাদা হওয়ার ঘোষণা মনিপুরের, প্রবাসী সরকার গঠন

লন্ডন থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছে ভারতের মনিপুর অঙ্গরাজ্যের ভিন্নমতালম্বী রাজনৈতিক নেতারা। মনিপুরের মহারাজা লিসেম্বা সানাজাওবার …

বৃটেনে আগাম নির্বাচনের প্রস্তাব আবারো প্রত্যাখ্যান

আন্তর্জাতিক ডেক্স: আবারো ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের আগাম সাধারণ নির্বাচনের প্রস্তাব প্রত্যাখান করেছেন এমপিরা। সোমবার …