বৃহত্তর ফরিদপুর রাজবাড়ী

রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তীর নামে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন


রাজবাড়ী সংবাদদাতা।

রাজবাড়ী‌ জেলা রিপোটার্স ক্লা‌বের সভাপ‌তি, এ‌টিএন বাংলা, এ‌টিএন‌ নিউজ ও ভোরের কাগজের জেলা প্রতি‌নিধি লিটন চক্রবর্তীর বিরু‌দ্ধে মিথ‌্যা ও ষড়যন্ত্রমূলকভাবে বি‌ভিন্ন দপ্ত‌রে দাখিলকৃত অ‌ভিযোগ প্রত‌্যাহা‌রের দাবী‌তে রাজবাড়ী‌তে মানববন্ধন কর্মসূচি পালিত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১১ আগস্ট) সকাল সা‌ড়ে ১০টায় শুরু হয়ে ঘন্টাব্যাপী রাজবাড়ী প্রেসক্লাবের সাম‌নের সড়‌কে এ মানবন্ধন অনু‌ষ্ঠিত হয়। রাজবাড়ী‌ জেলা রিপোটার্স ক্লা‌ব এর আয়োজন করে।

রিপোটার্স ক্লা‌বের সহ-সভাপ‌তি ও বৈশাখী টিভির জেলা প্রতি‌নি‌ধি আজু শিকদা‌র মানববন্ধনে সভাপ‌তি‌ত্ব করেন। সঞ্চালনা ক‌রেন রাজবাড়ী‌ জেলা রিপোটার্স ক্লা‌বের সাধারন সম্পাদক ও প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহ‌ম্মেদ।

এতে বক্তব‌্য রা‌খেন রাজবাড়ী প্রেসক্লা‌বের সহ সাধারন সম্পাদক, একু‌শে টিভি ও কা‌লের ক‌ন্ঠের জেলা প্রতি‌নি‌ধি ‌মোঃ জাহাঙ্গীর হো‌সেন, রাজবাড়ী জেলা প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক সৌমিত্র শীল চন্দন, রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ও যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, বালিয়াকান্দি উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি সোহেল মিয়া, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী টুটুল, কালুখালি প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, গোয়ালন্দ প্রেসক্লাবের সিনিয় সহ-সভাপতি আবুল হোসেন, পাংশা উপজেলার সিনিয়র সাংবাদিক শিশির আহমেদ প্রমূখ। মানববন্ধনে জেলার ৫ টি উ‌প‌জেলা হতে আগত ই‌লেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মি‌ডিয়ার অর্ধশতাধিক সংবাদকর্মী যোগ দেন।

মানববন্ধন শে‌ষে সাংবা‌দিকরা মৌন মিছিল নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে পু‌লিশ সুপার এমএম শা‌কিলুজ্জামা‌ন এর সা‌থে এ বিষয়ে মত‌বি‌নিময় ক‌রেন।

বক্তারা ব‌লেন, রাজবাড়ী শহরের অসহায় ভোলা মাষ্টা‌রের প‌রিবারের ওপর বর্বরোচিত হামলা, নির্যাত‌ন ও ইসকন মন্দিরের নামে তাদের জায়গা জোর করে দখলের প্রতিবাদ ও বাস্তব চিত্র তু‌লে ধরায় ঘটনার হোতা জয়‌দেব কর্মকার ‌গং সাংবা‌দিক লিটন চক্রবর্তীর বিরু‌দ্ধে বি‌ভিন্ন ভা‌বে ষড়যন্ত্র ক‌রে যাচ্ছে। তারা নানা দপ্তরে মিথ‌্যা অ‌ভিযোগ দি‌চ্ছেন। যা অত‌্যান্ত দুঃখজনক। দ্রুত সময়ের ম‌ধ্যে মিথ‌্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত‌্যাহার না করা হ‌লে রাজবাড়ীর সাংবাদিক সমাজ আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *