রাজবাড়ী

রাজবাড়ীতে পদ্মায় ডুবে যাওয়া তিন ব্যক্তির লাশ উদ্ধার

সোহেল মিয়া, রাজবাড়ী #
রাজবাড়ীর সদর ও গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীতে রোববার ঝড়ের কবলে পড়া নৌকা ডুবির দুই দিন পর তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।
উদ্ধারকৃত নিহত ব্যক্তিরা হলে মোঃ আব্দুর রশিদ শেখ (৩০), বাবলু সরদার (৩৪) ও জীবন সরদার (১৪)। আব্দুর রশিদ সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মোচন শেখের ছেলে। অন্য দুইজন গোয়ালন্দ উপজেলার হাতেম সরদারের ছেলে।
মঙ্গলবার সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা নিহতের মরাদেহ উদ্ধার করে।
নিহতের স্বজনেরা জানান, ৩১ মার্চ বিকালে নিহতরা পদ্মা নদীতে নৌকায় মাছ ধরতে গেলে হঠাৎ ঝড় উঠে আসে। ঝড়ের কবলে পরে তারা তিনজনই নিঁখোজ হন। নৌকা ডুবে যাওয়ার সাথে সাথেই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও ডুবরী দল দুই দিন ধরে তারা তাদের চেষ্টা চালাতে থাকেন। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার বেলা দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে নিহত তিনজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।
রাজবাড়ী ফায়াস সার্ভিস ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ জানান, নিখোঁজ আব্দুর রশিদ শেখকে বেলা সাড়ে ১১টার দিকে গোদার বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। অন্যদিকে সকাল সাড়ে ৭টায় বাবলু সরদার ও দুপুর দেড়টার দিকে জীবন সরদারকে গোয়ালন্দ উপজেলার দেবগ্রামে ইউয়নের পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *