মধুখালী

মধুখালীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

ইসরাত জামান #
ফরিদপুরের মধুখালীতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে শুধাংশু বালা (২৮) নামে এক কলেজ ছাত্র। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মধুখালী উপজেলা গাজনা ইউনিয়নের নওপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।
শুধাংশু বালা মধুখালী উপজেলা গাজনা ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত হরেন্দ্রনাথের ছেলে। সে (শুধাংশু) ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজের বাংলা বিভাগের ¯œাতক তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর সাড়ে ১২ টার দিকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নলিয়াগ্রাম রেলওয়ে স্টেশন থেকে গোপালগঞ্জ জেলার ভাটিয়াপাড়াগামী একটি ট্রেন নওপাড়া স্টেশনে যাচ্ছিল। ট্রেনটি নওপাড়া রেলস্টেশনে পৌঁছানোর আগে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়া কলেজ ছাত্র শুধাংশু ট্রেনের নিচে ঝাঁপ দেয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুধাংশুর আত্মহত্যার বিষয়ে তার পরিবারের সদস্যদের কোন মন্তব্য জানা যায়নি।
মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শুধাংশু বালা চলন্ত ট্রেনের সামনে রেল লাইনের উপর ঝাপিয়ে পড়লে ঘটনাস্থলেই নিহত হয়। তিনি বলেন, ঘটনার প্রত্যক্ষদর্শীদের ভাষ্য থেকে জানা গেছে শুধাংশু আত্মহত্যা করার জন্যই ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *