ভাঙ্গা

ভাঙ্গায় প্রতিবাদমুখর হয়ে উঠে তৌহিদী জনতা

ভাঙ্গা সংবাদদাতা। ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় শুক্রবার বাদ জুমা কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের সামনে থেকে রাসূল(সঃ)কে নিয়ে অবমাননার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। ফ্রান্সে কার্টুন চিত্র একে রাসূল(সঃ)কে অবমাননা করায় ভাঙ্গায় বাংলাদেশ খেলাফত যুব ও ছাত্র মজলিস এবং উপজেলার যুব সমাজের উদ্দোগে বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করা হয়।
বিক্ষোভের নেতৃত্ব দেন যুব খেলাফত মজলিসের ভাঙ্গা উপজেলার সভাপতি ওমর ফারুক ও যুব সমাজের পক্ষে ওসমান গণি আকাশ।
বিক্ষোভটি ঈদগাহ ময়দান থেকে বের হয়ে শ্লোগান দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাঙ্গা সরকারী পাইলট উচ্চ-বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন উপজেলা খেলাফত যুব মজলিমের সাধারণ সম্পাদক মাওলানা আফসার উদ্দিন খেলাফত ছাত্র মজলিসের সভাপতি, সাধারণ সম্পাদক ইমামুল হক ও রফিকুল ইসলাম, যুব সমাজের পক্ষে বক্তব্য দেন ওবাইদুর রহমান ফারহাদ প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, রাসূলেকে(সঃ) নিয়ে যে কুলাঙ্গার অবমাননা করেছেন আমরা রসূলের উম্মত হিসাবে ঐ কুলাঙ্গারের দৃষ্টান্ত মূলক বিচারের দাবী করছি। এবং বাংলাদেশে রসূলের নামে যদি কেউ অবমাননা করে তার যেন মৃত্যু দন্ড হয় এই আইন সংসদে করা হোক তার দাবী করছি।

বিক্ষোভ কারীদের হাতে ছিল বিভিন্ন প্রকার লেখা সংবলিত ফেস্টুন, ব্যানার ও অবমাননা কারীর কুস্পুত্তলিকা । তারা অবমাননা কারীর বিচার চেয়ে বিভিন্ন প্রকার শ্লোগান দেন। বিক্ষোভে অংশ নেন দলমত নির্বিশেষে জুমার নামাজ আদায়কারী শতশত মুসল্লি সহ বিভিন্ন পেশার ধর্মপ্রাণ মুসল্লি বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *