ফরিদপুর সদর

ফরিদপুর পৌরসভায় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল

সুজাউজ্জামান জুয়েল #
স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করে ফরিদপুর পৌরসভা। রবিবার বাদ জোহর পৌরসভা মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌরমেয়র শেখ মাহতাব আলী মেথু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, কাউন্সিলর আনিসুর রহমান চৌধুরী সাবুল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী শামসুল আলম, পৌর সচিব তানজিলুর রহমান, পৌর কর্মকর্তা ফজলুল করিম আলাল, আজিজুল ইসলাম বাদল, মোঃ শফিকুল ইসলাম।


আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌরমেয়র শেখ মাহতাব আলী মেথু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের মধ্যদিয়ে সদ্য একটি স্বাধীন দেশকে ধ্বংসের পাঁয়তারা চালিয়েছিল একটি চক্র। সেই চক্রটির কারনে দেশ তার শ্রেষ্ঠ সন্তানকে হারিয়েছে। জাতির জনকের যে স্বপ্ন ছিল সোনার বাংলা পরিনত করা সেই কাজটি চালিয়ে যাচ্ছে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পরিশ্রম করে যাচ্ছেন তার জন্য আমরা প্রানভড়ে দোয়া করি। প্রধানমন্ত্রীর জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দীর্ঘ হায়াত কামনা করি। বঙ্গবন্ধুর খুনিদের অনেকের বিচার হয়েছে। কয়েকজন এখনো রয়েছে ধরা ছোঁয়ার বাইরে। দ্রুতই বাকি খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার দাবী জানাই।
আলোচনা সভা শেষে পনেরই আগষ্ট নিহতদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পৌরসভা মসজিদের ইমাম মোঃ রইস উদ্দিন মুনির।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *