ফরিদপুর সদর

ফরিদপুরে স্বামী-স্ত্রীসহ আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত

কামরুজ্জামান সোহেল।
ফরিদপুরে স্বামী-স্ত্রীসহ আরও তিনজন করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেল। এ নিয়ে ফরিদপুরে করোনা ভাইরাস আক্রান্ত এর সংখ্যা দাঁড়ালো ৫৩।
ফরিদপুরে রবিবার যে তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের দুজন বোয়ালমারীর। এরা স্বামী ও স্ত্রী। এবং একজন আলফাডাঙ্গা উপজেলার বাসিন্দা।
বোয়ালমারীতে আক্রান্ত স্বামী (৮০) এবং স্ত্রী (৭০) উপজেলার চতুল ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তারা চিকিৎসক দেখাতে ঢাকার কচুখেতে ছেলের বাসায় গিয়েছিলেন। গত শনিবার তারা গ্রামে ফিরে আসেন।
অপরদিকে, আলফাডাঙ্গায় আক্রান্ত ব্যাক্তি (২৮) উপজেলার গোপালপুর ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার গুলশানে থাকেন এবং শিপিং বিভাগে চাকুরি করেন। গত ১৫ মে তিনি বাড়িতে ফিরে আসেন। গত শনিবার তার নমুনা সংগ্রহ করা হয়।
ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে রবিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭০জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ফরিদপুরের ১৩০ এবং গোপালগঞ্জের ১৪০জন। এর মধ্যে ফরিদপুরে তিন ও গোপালগঞ্জের চার জনের শনাক্ত হয়। তবে রবিবার মাদারীপুরের রাজৈরের এক ব্যাক্তির করোনা ভাইরাস পজিটেভ এসেছে। তিনি ফরিদপুর মেডিকেলে নমুনা দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *