ফরিদপুর সদর

ফরিদপুরে পুলিশের সেবা সপ্তাহের উদ্বোধন

সোহাগ জামান  #

পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে পুলিশের সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় কোতয়ালী থানা চত্বরে বেলুন উড়িয়ে পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ জাকির হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ভাংগা সার্কেলের রবিউল গাজী, কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম, ডিবির ওসি বিপুল চন্দ্র দে।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ফরিদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেবা

সপ্তাহের উদ্বোধনের আগে কোতয়ালী থানার সৌন্দর্য বর্ধন কাজের উদ্বোধন করা হয়।

পরে পুলিশ সদস্যদের নিয়ে মতবিনিময় করেন পুলিশ সুপার জাকির হোসেন খান। এসময় তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, জনগনের জানমালের নিরাপত্তা বিধানে পুলিশ সব সময় কাজ করছে। মানুষের পাশে দাঁড়ানোই পুলিশের দায়িত্ব। তিনি বলেন, যারা সন্ত্রাসী কর্মকান্ড করে শহরকে অশান্ত করার চেষ্টা করবে তাদের কঠোর হাতে দমন করা হবে। মাদক ব্যবসায়ীদের দমনে পুলিশ নিরলসভাবে কাজ করছে। যারা মাদক ব্যবসা করে তারা যতই শক্তিশালী হোকনা কেন তাদের কোন ছাড় দেয়া হবেনা। তিনি সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের নিদের্শ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *