ফরিদপুর সদর

ফরিদপুরে কিশোরীকে ধর্ষণ মামলায় চার তরুণ গ্রেপ্তার

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম বলেন, গত বুধবার ওই কিশোরী হাসপাতালে ভর্তি হলে গণধর্ষণের শিকার হওয়ার বিষয়টি জানা যায়। পরে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত চার তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আজ শুক্রবার সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাঁদের জেলা আদালতে সোপর্দ করা হবে। গ্রেপ্তার চার তরুণ হলেন আসিবুর রহমান, ইমরান শেখ, পাপন শেখ ও নান্নু শেখ।

ফরিদপুরে এক কিশোরী গণধর্ষণের ঘটনায় করা মামলায় চার তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।

১১ আগস্ট মাগরিবের নামাজের পর ওই কিশোরী শহরের গোয়ালচামট মহল্লার লাক্সারি হোটেলসংলগ্ন এলাকায় অসুস্থ বাবার জন্য ওষুধ কিনতে যায়। এ সময় পাঁচ তরুণ কিশোরীকে জোর করে ধরে একটি ইটভাটায় নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করেন।

এ বিষয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, গণধর্ষণের শিকার ওই কিশোরী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার দুপুর কিংবা বিকেলের মধ্যে ওই কিশোরীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হবে।

এর আগে ওই কিশোরীর বাবা বৃহস্পতিবার বেলা সোয়া একটার দিকে পাঁচ তরুণকে আসামি করে গণধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার এজাহার সূত্র জানায়, ওই কিশোরীর বাবা অসুস্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *