ফরিদপুর সদর

ফরিদপুরে গণ পিটুনীতে দুই ছিনতাইকারী নিহত

সোহাগ জামান #
ফরিদপুরে গণ পিটুনীতে দুই ছিনতাইকারী নিহত হয়েছেএ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের কাচারির ট্যাক নামক জায়গায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চারজন ছিনতাইকারী যাত্রীসেজে ব্যাটারিচালিত একটি অটোবাইক ভাড়া করে ফরিদপুর শহর থেকে ঈশান গোপালপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় যাচ্ছিলেন। অটোবাইকটি কাচারির ট্যাক এলাকায় পৌঁছিলে ছিনতাইকারীরা অটোবাইক চালক ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর মহল্লার বাসিন্দা কাওসার মন্ডল (২০) এর গলায় পিছনের দিক থেকে ছুরি মেরে তাকে অটোবাইক থেকে ফেলে দিয়ে নিজেরাই বাইকটি চালিয়ে যেতে থাকে। ওই সময় আহত অটোবাইক চালক কাওসার চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে অটোবাইকসহ তিন ছিনতাইকারীকে ধরে ফেলে। এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হন। পরে এলাকাবাসী ওই তিন ছিনতাইকারীকে গনপিটুনী দেয়।
ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারিদের হতে জখম হওয়া অটোবাইক চালক ও জনতার পিটুনীতে আহত তিন ছিনতাইকারীকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত দুই ছিনতাইকারী ফরিদপুর শহরের মোল্লাবাড়ি সড়ক এলাকার বাসিন্দা হিরণ (৩৫) ও আকাশ (৩৮) কে মৃত বলে ঘোষণা করেন। অপর ছিনতাইকারী খোকন খন্দকার (৩৬) পুলিশের প্রহরায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ওসি আরও বলেন, হাসপাতালে আহত ইজিবাইক চালকের চিকিৎসা চলছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় মামলাদায়েরের প্রস্তুতি চলছে।