নগরকান্দা

নগরকান্দায় ট্রেনের সাথে ইজিবাইকের সংঘর্ষে মা ও ছেলে নিহত


বিশেষ প্রতিবেদক
ফরিদপুরে ট্রেনের সাথে ইজিবাইকের সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছে। আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে আসার পথে ট্রেনের সাথে ইজিবাইকের সংঘর্ষে লাশ হয় শিশু ছেলেসহ মা।
সোমবার দুপুর পৌনে তিনটার দিকে জেলার নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া এলাকায় শ্রীরামদিযা খাল পাড় এলাকায় জাবেদের বাড়ির পাশে কাঁচা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত মায়ের নাম লিমা বেগম (২৬)। তিনি ভাঙ্গার সদরদী এলাকার মো. ইকবাল হোসেনের স্ত্রী। নিহত শিশু পুত্রের নাম মো. ইমরান (৭)।
পুলিশ জানায়, নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে মুসলমানীর দাওয়াত খেতে ভাঙ্গার সদরদী থেকে একটি ইজিবাইকে করে মা ও ছেলে আসার পথে ট্রেনের সাথে দুর্ঘটনায় নিহত হন তারা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডাঙ্গী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি এক্সপ্রেস নামের আন্তনগর ট্রেনটি ওই জায়গা অতিক্রমের সময় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দুরে ছড়িয়ে থাকা লাশ দুটি উদ্ধার করে। তবে ইজিবাইকের চালকের কোন খবর পাওয়া যায়নি। এছাড়া ইজিবাইকটিতে আর কোন যাত্রী ছিল কিনা তা দেখা হচ্ছে।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, ট্রেনটি ইজিবাইকে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত তালমার দিকে টেনে নিয়ে যায়। আধা কিলোমিটার দূরে মা ও ছেলের লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে ওই ইজি বাইকটি কে চালাচ্ছিল বা তার অবস্থা কি সে বিষয়ে কিছু জানা যায়নি।
ফরিদপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. তাকদির হোসেন বলেন, ঘটনার সময় প্রচুর বৃষ্টি হচ্ছিল। ওই সময় অসাবধানতাবশত ওই ইজিবাইকটি রেল লাইনের উপর উঠে পরলে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, বিষয়টি রাজবাড়ী রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। এ ব্যাপারে তারাই আইনগত ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *