ফরিদপুর সদর

খেলাঘরের আয়োজনে সাংবাদিক কে.এম রুবেলের স্মরণসভা


কন্ঠ রিপোর্ট
ফরিদপুর জেলা খেলাঘর এর সদস্য, দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি প্রয়াত সাংবাদিক কে. এম রুবেলের স্মরণে এক স্মরণসভা শুক্রবার বিকেলে জেলা খেলাঘরের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা খেলাঘর এর সভাপতি আলতাফ মাহমুদ এর সভাপতিত্বে আয়োজিত এ স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো.লিটন আলী।
স্মরণসভায় প্রয়াত সাংবাদিক কে এম রুবেলের কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন তার সহকর্মী, স্বজন, খেলাঘর ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, কে. এম রুবেল ছিলেন খেলাঘরের একজন নিবেদিত প্রাণকর্মী। পেশাদারি সাংবাদিকতার নানা প্রতিকূলতার পাশাপাশি তিনি সংগঠনের কাজের জন্য হাসিমুখে একজন দায়িত্বশীল সংগঠক হিসেবে কাজ করেছেন। সবার সাথে তার হৃদ্যতা ও সখ্যতা ছিলো। তার সাংগঠনিক ত্যাগী মানসিকতাকে খেলাঘর চিরকাল স্মরণে রাখবে বলে বক্তারা উল্লেখ করেন।
এসময় স্মৃতিচারণ করেন প্রয়াত কে.এম রুবেলের সহধর্মিণী আফসানা মিমি, অধ্যাপক রেজভী জামান, খেলাঘরের সহসভাপতি উত্তম দত্ত, সুপ্রিয়া দত্ত, রুবিয়া মিল্লাত, সাংবাদিক রেজাউল করিম, প্রয়াত রুবেলের ভাই মশিউর রহমান মনির, ছেলে তামিম ইসলাম প্রমুখ।
স্মরণসভাটি সঞ্চালনা করেন ফরিদপুর জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক ববি হক।
এ বছরের ২৩ জুলাই কে এম রুবেল হার্ট এ্যাটাক করেন এবং ডায়াবেটিস হাসপাতালে হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *