30 Srabon 1429 বঙ্গাব্দ সোমবার ১৫ অগাস্ট ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট

ফরিদপুরে ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক কাঁচামাল ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে হত্যাকারীরা। রবিবার সকালে ওই ইউনিয়নের গাবির বিলের ভিতর থেকে নিহত কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শরীফ শেখ। তিনি কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র। স্থানীয় বাজারে শরীফের কাঁচামালের ব্যবসা রয়েছে। তার পরিবারের অভিযোগ, কাছে থাকা ৬ লাখ টাকা লুট করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।
নিহতের স্বজনেরা জানান, শরীফ শনিবার রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পাননি পরিবারের সদস্যরা। রবিবার সকালে গাবির বিলের মধ্যে শরীফ শেখের লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহত শরীফের মাথায় তিন খন্ড করা ছিল। পরিবারের সদস্যরা আরো জানান, শরীফ কাঁচামালের ব্যবসার পাশাপাশি গরু কিনে তা বিক্রি করতেন। রাতে দোকান থেকে ৬ লাখ টাকা নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফেরেনি। ধারনা করা হচ্ছে, ৬ লাখ টাকা লুটের জন্যই তাকে নৃসংশভাবে খুন করে টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা।
স্থানীয় চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, শরীফের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। তবে খুনের ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুন...

বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

সোহাগ জামান। বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বৃক্ষরোপন করা হয়েছে। আজ …

ফরিদপুরে এফএনবি’র সভাপতি আশরাফুল হাসান-সম্পাদক সাব্বির

কামরুজ্জামান সোহেল। এনজিও ফেডারেশন বাংলাদেশ (এফএনবি) ফরিদপুর জেলা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের …