5 Magh 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » ফরিদপুরের ১৭ ইউপিতে আওয়ামী লীগ ১১, বিদ্রোহী ৫টিতে এবং বিএনপি (স্বতন্ত্র) ১টিতে জয়ী

ফরিদপুরের ১৭ ইউপিতে আওয়ামী লীগ ১১, বিদ্রোহী ৫টিতে এবং বিএনপি (স্বতন্ত্র) ১টিতে জয়ী

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার ১৭টি ইউনিয়নে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের ৫ প্রার্থী এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) ৪ প্রার্থী এবং বিএনপি (স্বতন্ত্র) এক প্রার্থী নির্বাচিত হয়েছেন। নগরকান্দা উপজেলার ৯টি ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন ফুলসূতি ইউনিয়নে আরিফ হোসেন, কাইচাইল ইউনিয়নে মোঃ মোস্তফা, ডাঙ্গী ইউনিয়নে কাজী আবুল কালাম, চরযশোরদী ইউনিয়নে কামরুজ্জামান সাহেব ফকির ও কোদালিয়া শহীদ নগর ইউনিয়নে জাকির হোসেন নিলু। আওয়ামী লীগের বিদ্রোহী হিসাবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, তালমা ইউনিয়নে মোঃ কামাল হোসেন, রামনগর ইউনিয়নে কাইমুদ্দিন মন্ডল ও পুড়াপাড়া ইউনিয়নে আতাউর রহমান বাবু ফকির। এছড়া বিএনপি নেতা হাবিবুর রহমান বাবুল তালুকদার লস্করদিয়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন।
সালথা উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতিকের ৬ জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী দুইজন নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, আটঘর ইউনিয়নে শহিদুল ইসলাম সোহাগ, ভাওয়াল ইউনিয়নে ফারুক উজ জামান ফকির মিয়া, গট্রি ইউনিয়নে হাবিবুর রহমান লাবলু, মাঝারদিয়া ইউনিয়নে আফসার উদ্দিন মাতুব্বর, সোনাপুর ইউনিয়নে খায়রুজ্জামান বাবু, বল্লভদী ইউনিয়নে নুরুল ইসলাম। আওয়ামী লীগের বিদ্রোহী হিসাবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, যদুনন্দি ইউনিয়নে মো রফিক মোল্যা ও রামকান্তপুর ইউনিয়নে ইসারত হোসেন।

আরও পড়ুন...

জেল থেকে মুক্তি পেলেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ইশারত হোসেন

আবু নাসের হুসাইন, সালথা দীর্ঘ নয় মাস কারাভোগের পর জেল থেকে মুক্তি পেলেন ফরিদপুরের সালথা …

সালথায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ    

সালথা প্রতিনিধি ফরিদপুরের সালথা উপজেলার ৮ টি ইউনিয়নের নবনির্বাচিত ৭২ জন সাধারন সদস্য ও ২৪ …