30 Srabon 1429 বঙ্গাব্দ সোমবার ১৫ অগাস্ট ২০২২
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » বিএনপি নেতা শফিউল বারী বাবুর মৃত্যু বার্ষিকী পালন

বিএনপি নেতা শফিউল বারী বাবুর মৃত্যু বার্ষিকী পালন

বিশেষ প্রতিবেদক।
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক ছাত্রনেতা শফিউল বারী বাবুর ১ম মৃত্যুবার্ষিকী ফরিদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে। এ উপলক্ষে ফরিদপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরন করা হয়।

বুধবার বাদ জোহর শহরের একটি এতিমখানায় আলোচনা সভা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল। মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাসানুর রহমান মৃধার সভাপতিত্বে এবং সদস্য সচিব আবু সাইদ ইয়াদ তম্ময়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ সভাপতি গোলজার হোসেন, সাবেক দপ্তর সম্পাদক খায়রুল আনাম, সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ।

আলোচনা শেষে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা এবং শফিউল বারী বাবুসহ মৃত্যুবরনকারী বিএনপি নেতাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন...

বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

সোহাগ জামান। বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ফরিদপুরে বৃক্ষরোপন করা হয়েছে। আজ …

ফরিদপুরে এফএনবি’র সভাপতি আশরাফুল হাসান-সম্পাদক সাব্বির

কামরুজ্জামান সোহেল। এনজিও ফেডারেশন বাংলাদেশ (এফএনবি) ফরিদপুর জেলা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের …