3 Kartrik 1428 বঙ্গাব্দ সোমবার ১৮ অক্টোবর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » বিএনপির কেন্দ্রীয় নেতা বাবুলের করোনা সুরক্ষা সামগ্রী বিতরন

বিএনপির কেন্দ্রীয় নেতা বাবুলের করোনা সুরক্ষা সামগ্রী বিতরন

বিশেষ প্রতিবেদক #
করোনাকালীন সময়ে মানুষের সেবায় এগিয়ে এসেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় করোনার সুরক্ষা সামগ্রী ও প্রয়োজনীয় ওষুধ বিতরন করা হয়েছে। রবিবার বিকেলে নগরকান্দা পৌর এলাকার মুক্তিযোদ্ধা মার্কেট, নগরকান্দা বাজার, জঙ্গুরদী বাসস্ট্যান্ড, ছাগলদি বাজারে দুই শতাধিক মানুষের মাঝে মাক্স, হ্যান্ডস্যানিটাইজার, স্যালাইন ও বিভিন্ন ওষুধ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সহ সভাপতি বিল্লাল মোল্যা, আইয়ুব মুন্সী, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সালথা উপজেলা বিএনপির সহ সভাপতি ফরিদুর রহমান, চাত্রদল নেতা মুরাদ হোসেন, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান। এছাড়া অনুষ্ঠানে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন। এসময় বিএনপি নেতারা করোনা সচেতনতায় জনগনকে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল বলেন, করোনাকালীন সময়ে সাধারন মানুষ নানা দূর্ভোগের মধ্যে রয়েছে। বিএনপির তরফ থেকে করোনা সুরক্ষা সামগ্রী ও ওষুধ বিতরন করা হচ্ছে। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন...

নগরকান্দায় অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলো আবদুস সোবহান

কামরুজ্জামান সোহেল # ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে রিয়া-রাথিন …

ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে আবদুস সোবহানের নাম

মুহাম্মাদ সাইফুল ইসলাম # কৃতিমান একজন ভালো মানুষ সম্পর্কে মত প্রকাশ করতে গিয়ে প্রিয় শুভাকাঙ্ক্ষীদের …