29 Chaitro 1427 বঙ্গাব্দ সোমবার ১২ এপ্রিল ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে মর্মান্তিক তিনটি সড়ক দূর্ঘটনায় একই দিনে ঝড়ে গেল ১২ প্রান

ফরিদপুরে মর্মান্তিক তিনটি সড়ক দূর্ঘটনায় একই দিনে ঝড়ে গেল ১২ প্রান

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬জনসহ ১২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৭ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিহতদের মধ্যে ৮ জনের পরিচয় পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল সাতটার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের মাঝকান্দিতে মাইক্রোবাসের সাথে ট্রাকের মুখোমুুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুইজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় ১০ জন। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সহায়তার আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো ৭ জন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানায় চিকিৎসকেরা। নিহত ৯ জনের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- আমেনা বেগম, কুটি বেগম, মরিয়ম, আইনজীবি আব্বাস সরদার, নজরুল ইসলাম। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।
ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, ঝিনাইদহ থেকে একটি মাইক্রোবাসযোগে ১২জন ঢাকায় একটি কাজে যাচ্ছিল। পথিমধ্যে ফরিদপুরের মাঝকান্দিতে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীবেড়া ইউপি চেয়ারম্যান বিএম সেলিম রেজা জানান, ওয়ারিসের পাওনা টাকা নিয়ে ঢাকায় মামলার কাজে হতাহতরা দুই আইনজীবিকে সাথে নিয়ে ঢাকায় যাচ্ছিল। দুর্ঘটনার একই গ্রামের ৯ জন নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে, রবিবার ভোরে ভাঙ্গা সদরের চৌরাস্তা মোড়ে প্রাইভেটকার-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় ১ জন। নিহতেরা হলেন মোটর সাইকেলের আরোহী বিশ^বিদ্যালয় পড়–য়া সাকিল খান ও নাইমুর রহমান। এছাড়া রবিবার দুপুরে ফরিদপুরের সদর উপজেলার বাখুন্ডা নামক স্থানে মাটি টানা ট্রলি চাপায় সুমন শেখ নামের এক শিশু নিহত হয়।

আরও পড়ুন...

ফরিদপুরে পানি দিবস পালন

‘অপচয় রোধে পানির মূল্যায়ন করি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ‘জীবনের জন্য অপরিহার্য পানি সম্পদ নদী-জলাশয় …

মামুন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের পিতার মৃত্যু

ফরিদপুর কন্ঠ রিপোর্ট। ফরিদপুরের বিশিষ্ট শিল্পপতি, মামুন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহীন শাহাবুদ্দিন মামুনের পিতা …