10 Magh 1427 বঙ্গাব্দ শনিবার ২৩ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » গেরদা ইউনিয়নে দরিদ্রদের মাঝে কম্বল বিতরন

গেরদা ইউনিয়নে দরিদ্রদের মাঝে কম্বল বিতরন

সুজাউজ্জামান জুয়েল।
ফরিদপুরে গরীব, অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে কম্বল বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার রাতে ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কম্বল বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।


গেরদা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মাকসুদ আলী বিদুর সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা, উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যা, জেলা খাদ্য কর্মকর্তা মো. সোবহান, জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা. নুরুন্নাহার, গেরদা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আইয়ুব হারিস, সাধারন সম্পাদক আতিকুর রহমান। কম্বল বিতরনের সময় গেরদা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তি ছাড়াও ইউনিয়ন পরিষদের সচিব, মেম্বারগণ উপস্থিত ছিলেন। পরে গেরদা ইউনিয়নের দরিদ্র ৪শ ৬০ জনের মাঝে কম্বল বিতরন করা হয়।


ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত জেলার ৮১টি ইউনিয়নে প্রায় ৩৮ হাজার শীতার্ত, অসহায় এবং দরিদ্র পরিবারের মাঝে পর্যায়ক্রমে এসব কম্বল বিতরন করা হবে।

আরও পড়ুন...

ফরিদপুরে অবৈধ ইটভাটার বিরুদ্ধে সাঁড়াশি অভিযান

কামরুজ্জামান সোহেল। দীর্ঘদিন পরে হলেও পরিবেশের জন্য ক্ষতিকর, অবৈধ এবং লাইসেন্স বিহিন ইটভাটার বিরুদ্ধে সাঁড়াশি …

ফরিদপুরের চরাঞ্চলের মানুষের মাঝে শীতবস্ত্র দিলো এফডিএ

কামরুজ্জামান সোহেল। প্রতি বছরের ন্যায় এবারও ফরিদপুরের সদর উপজেলার অসহায় হতদরিদ্র ৫ শতাধিক ব্যক্তির মাঝে …