3 Kartrik 1428 বঙ্গাব্দ সোমবার ১৮ অক্টোবর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » আলফাডাঙ্গা » স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে হারুন শেখ গ্রেপ্তার

স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে হারুন শেখ গ্রেপ্তার

আলফাডাঙ্গা প্রতিনিধি # ফরিদপুরের আলফাডাঙ্গায় ধর্ষণের অভিযোগে শনিবার (২৮ নভেম্বর) হারুন শেখ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ এর ৯ (১) তৎসহ পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (১) (২) ধারায় একটি মামলা করেছেন।
এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের অষ্টম শ্রেনী পড়–য়া এক স্কুল ছাত্রী লেখাপড়া করার সময় একই গ্রামের কামাল শেখের ছেলে হারুন শেখ কৌশলে ঘরে প্রবেশ করে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে। পরে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখায়। এরপর ওই ছাত্রীর মা শুক্রবার রাতে থানায় মামলা করলে শনিবার ভোরে আলফাডাঙ্গা থানা পুলিশ গুনবহা ইউনিয়নের ধোপাপাড়া এলাকা থেকে হারুন শেখকে গ্রেপ্তার করে দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করে।
আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ধর্ষণ মামলায় হারুন শেখকে গ্রেপ্তার করে আদালতে এবং একই সঙ্গে ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

আলফাডাঙ্গায় সবচে বড় আশ্রয়ন প্রকল্প হচ্ছে ‘স্বপ্ন নগর’

কামরুজ্জামান সোহেল। মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীন ও ভুমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ন …

মধুমতি নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কন্ঠ রিপোর্ট। ফরিদপুরের আলফাডাঙ্গায় মধুমতি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর ঝিলিক …