11 Magh 1427 বঙ্গাব্দ রবিবার ২৪ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » মধুখালী » মধুখালীতে আগুন দিয়ে ঘর পোড়ানোয় আতংকিত কয়েক পরিবার

মধুখালীতে আগুন দিয়ে ঘর পোড়ানোয় আতংকিত কয়েক পরিবার

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের গোপঘাট এলাকায় বেশ কয়েকটি হিন্দু পরিবার বর্তমানে আতংকের মধ্যদিয়ে দিন কাটাচ্ছে। ঘোপঘাট গ্রামের দুটি হিন্দু বাড়ীতে দুবৃর্ত্তরা রাতের আধারে পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঘর পোড়ানোর ঘটনায় সেখানে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের মাঝে আতংক দেখা দিয়েছে।

এদিকে, আগুন দিয়ে ঘর পোড়ানোর ঘটনায় দায়ীদের আটকের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপঘাট এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, গত শনিবার রাতে ঘোপঘাট এলাকার জনৈক আনন্দ ভাদুরী ও সনাতন আচার্য্যর বাড়ীতে আগুন দেয় দুবৃর্ত্তরা। আগুনে দুটি বাড়ীর কয়েকটি ঘর, ঘরের আসবাবপত্র, ধান, চাল, গম, বেশকিছু হাঁস,মুরগী, ছাগল পুড়ে যায়। এ ঘটনায় মধুখালী থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে দুটি অভিযোগ দায়ের করা হয়। এ ঘটনার পর স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতংক বিরাজ করছে। আনন্দ ভাদুরী অভিযোগ করে বলেন, আগুন দিয়ে ঘর পোড়ানোর আগের রাতে কে বা কাহারা গভীর রাতে বাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে। তিনি অভিযোগ করে বলেন, তাদের এলাকা থেকে তাড়াতেই একটি চক্র এমন কাজ করছে বলে ধারনা করা হচ্ছে। মানববন্ধন থেকে আগুনের ঘটনার সাথে জড়িতদের আটক ও বিচার দাবী করা হয়।
দুটি বাড়ীতে আগুন দেবার ঘটনায় মধুখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান থানার ওসি। তিনি বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের আটক করে বিচারের আওতায় আনা হবে।

আরও পড়ুন...

মধুখালী পৌর নির্বাচন- আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর লড়াই হবে হাড্ডাহাড্ডি

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের মধুখালী পৌর নির্বাচনের প্রচার-প্রচারনা এখন তুঙ্গে। মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের …

মধুখালী পৌর নির্বাচনে ‘আব্বাস কাউন্সিলর নির্বাচিত’

মধুখালী সংবাদদাতা। ফরিদপুরের মধুখালী পৌরসভা নির্বাচনে পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে মির্জা আব্বাসকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় …