11 Magh 1427 বঙ্গাব্দ রবিবার ২৪ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » সাংবাদিকদের দেখেই রেগে গেলেন ইউএনও ‘ক্যামেরা বাইরে রেখে রুমে আসেন’

সাংবাদিকদের দেখেই রেগে গেলেন ইউএনও ‘ক্যামেরা বাইরে রেখে রুমে আসেন’

বিশেষ প্রতিবেদক।
ক্যামেরা নিয়ে আমার রুমে প্রবেশ করা যাবে না। ক্যামেরা বাইরে রেখে তারপর ভিতরে আসেন। সংবাদ সংক্রান্ত বিষয়ে বক্তব্য জানতে গেলে সংবাদকর্মীদের এমনটাই জানান ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান। তার এমন আচরণে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন।
মঙ্গলবার পেশাগত দায়িত্ব পালনে ফরিদপুর জেলা সদর থেকে বিভিন্ন গনমাধ্যমের কর্মীরা ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের কোশাডাঙ্গা গ্রামে যান। সেখানে আড়িয়াল খা নদী খনন কালে উত্তোলিত বালু ব্যবস্থাপনায় অনিয়মের তথ্য পান তারা।
ওই বিষয়টি নিয়ে সরকারী বালু ও মাটি ব্যবস্থাপনা উপজেলা কমিটির প্রধান হিসেবে নির্বাহী কর্মকর্তার বক্তব্য জানতে তার কার্যালয়ে যান সাংবাদিকগন। এসময় ইউএসও এর অনুমতি নিয়ে তার রুমের ভিতরে প্রবেশের পর তিনি সাংবাদিকদের হাতে ক্যামেরা দেখে রেগে উঠেন। এসময় তিনি কোন ধরনের সৌজন্যতা ছাড়াই ক্যামেরা বাইরে রেখে ভিতরে প্রবেশ করার কথা বলেন।
এসময় সাংবাদিকরা বলেন, ক্যামেরা কোথায় রাখবো বাইরে, কার কাছে রাখবো ? তিনি তখন আবার বলেন, বাইরে রেখে আসেন, তার পরে কথা বলবো। সাংবাদিকরা তখন বলেন, আগে আমাদের পরিচয় দেই, আমরা কেন এসেছি, এটি আগে শুনুন। এরপরও তিনি তার কথায় অনড় থাকেন। সাংবাদিকরা তাকে বুঝানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে চলে আসেন।
এই বিষয়ে সাংবাদিকরা জেলা প্রশাসক অতুল সরকারের দৃষ্টি আকর্ষণ করলে, তিনি সাংবাদিকদের জানান, বিষয়টি তিনি দেখবেন, কেন এমন হয়েছে।
প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান এর আগে রাত ১০ টায় নিজ বাসভবনে শটগানের গুলি ছুড়ে ইতিমধ্যেই দেশ জুড়ে আলোচিত হয়েছেন।

আরও পড়ুন...

বরাদ্দ বাতিল না হলে হরতাল-অবরোধের ডাক এমপি নিক্সন চৌধুরীর

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের ভাঙ্গা বাজারের সরকারী খাস জমিতে দোকান বরাদ্দ নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ …

ইউএনও-এসিল্যান্ডের অপসারনের দাবীতে উত্তাল ভাঙ্গা, মহাসড়ক অবরোধ

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের ভাঙ্গায় দোকান বরাদ্দ নিয়ে দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত ইউএনও রাকিবুর রহমান …