11 Magh 1427 বঙ্গাব্দ রবিবার ২৪ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » নগরকান্দায় ট্রেনের নিচে কাটা পড়ে দুই শ্রমিক নিহত

নগরকান্দায় ট্রেনের নিচে কাটা পড়ে দুই শ্রমিক নিহত

বিশেষ প্রতিবেদক।
ফরিদপুরে ট্রেনের নিচে কাটা পড়ে দুই শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার দুপুর ২টা ৩৫ এর দিকে ভাঙ্গা-রাজশাহী রেল পথে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রাংগাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ভুবুকদিয়া-কৃষ্ণপুর সড়কের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, নিহত দুইজন ধান মাড়াই-এর শ্রমিক। তারা ধান মাড়াই এর যন্ত্র নিয়ে ভুবুকদিয়া থেকে শ্রীরামদিয়া গ্রামে যাওয়ার পথে ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি নামের আন্ত.নগর ট্রেনটি তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই নিহত হন।
নিহত দুই শ্রমিক হলেন, নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে ওহেদ মোল্লা (৪০) ও একই ইউনিযনের পোড়াদিয়া গ্রমের শাহেদ আলীর ছেলে লিটন মোল্লা (৩০)।
স্থানীয় ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, পাশাপাশি গ্রামের ছেলে ওহেদ ও লিটন ধান মাড়াই এর শ্রমিক। তারা ধান মাড়াইয়ের যন্ত্র নিয়ে রেল ক্রসিং পাড় হওয়ার সময় আন্ত.নগর ট্রেন মধুমতি তাদের চাপা দিলে তারা দুইজনই ঘটনাস্থলেই নিহত হন।
ফরিদপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. মাসুদ রানা বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য রেলওয়ে পুলিশ রাজবাড়ীকে জানানো হয়েছে। তিনি বলেন, যে রেল ক্রসিংএ এ দুর্ঘটনা ঘটেছে সেটি রেলওয়ে কর্তৃক স্বীকৃত কোন ক্রসিং নয়, এটি একটি অবৈধ ক্রসিং।

আরও পড়ুন...

নগরকান্দায় অবৈধ ড্রেজার মেশিন পুড়িয়ে দিলো এসিল্যান্ড

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলায় রবিবার দুপুরে অবৈধ ড্রেজার মেশিন পুড়িয়ে দিলো নগরকান্দা …

নগরকান্দায় আদালতের নির্দেশ অমান্য করে বাড়ী নির্মানের অভিযোগ

বিশেষ প্রতিবেদক।  ফরিদপুরের নগরকান্দার পের এলাকার ১৫৫ নং মধ্যজগদিয়ায় আদালতের নির্দেশ অমান্য করে পাকা স্থাপনা …