29 Joishtho 1428 বঙ্গাব্দ রবিবার ১৩ জুন ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সালথায় মাদক ব্যবসায়ী তারেক মোল্যা পুলিশের হাতে আটক

সালথায় মাদক ব্যবসায়ী তারেক মোল্যা পুলিশের হাতে আটক

সালথা (ফরিদপুর) সংবাদদাতা ।
ফরিদপুরের সালথায় তারেক মোল্যা (৩২) নামে একাধিক মাদক মামলার এক আসামীকে ১৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরন করা হয়। তারেক ওই গ্রামের আইয়ুব মোল্যার ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, তারেক এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী। গত ১০ বছর ধরে তিনি আটঘর ইউনিয়নে মাদক ব্যবসা করে আসছে। প্রথমে তিনি শুধু গাঁজা বিক্রি করলেও বর্তমানে প্রকাশ্যে ইয়াবার ব্যবসা করে আলোচিত হয়ে উঠে। পুলিশ তাকে একাধিকবার আটক করে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলে পাঠালেও সেখান থেকে বের হয়ে এসে আবারও মাদকের ব্যবসা শুরু করেন তিনি। যেকারণে স্থানীয় যুব সমাজ ক্রমেই ধ্বংসের ধাবিত হচ্ছে।
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, তারেকের বিরুদ্ধে সালথা থানায় মাদকের ৪টি মামলা রয়েছে। যার মধ্যে ৩ মামলায় ওয়ারেন্ট আছে। এছাড়াও ফরিদপুর কোতয়ালী ও মাদারীপুরে আরো ৩টি মামলা রয়েছে তার বিরুদ্ধে। তারেক এলাকায় মাদক সম্্রাট হিসেবে পরিচিত। সোমবার রাতে তাকে ১৮পিস ইয়াবাসহ ধরা হয়েছে। মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে আরো ১টি মাদকের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

নগরকান্দায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের অনুদান দিলেন আবদুস সোবহান

নগরকান্দা প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি, গহেরপুর ও বিবিরকান্দি গ্রামে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের …

ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ত্রাণ বিতরন

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের সালথায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন বিএনপির …