11 Magh 1427 বঙ্গাব্দ রবিবার ২৪ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় বিলের মধ্যে থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

ভাঙ্গায় বিলের মধ্যে থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

ভাঙ্গা সংবাদদাতা ।
ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আলগী ইউনিয়নের চরকান্দার নাগদার বিলের মধ্য থেকে সোমবার বিকালে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম সেকেন্দার মোল্লা (৪৮)। সে চরকান্দা গ্রামের মৃত্যু আঃ আজিজ মোল্লার ছেলে। পুলিশ সেকেন্দারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ গটনায় মামলার প্রস্তুতি চলছে।

ভাঙ্গা থানার এসআই আজাদ বলেন, প্রাথমিক ধারনা মতে কে বা কাহারা সেকেন্দারকে গত রাতে হত্যা করে লাশ বিলের মধ্যে ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে পালিয়ে যায়। তবে বিষয়টি নিশ্চিত হতে ময়না তদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এলাকাবাসী জানায়, স্থানীয় কয়েকজন জেলে সোমবার দুপুরের পর মাছ ধরতে ঐ বিলে যান। জাল পাতার সময় তারা একটি লাশ দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলে স্থানীয়রা চরকান্দা গ্রামের সেকেন্দারের লাশ বলে শনাক্ত করেন।
স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান ম ম সিদ্দিক মিয়া বলেন, সেকেন্দার মোল্লা কয়েক লাখ টাকা দেনা ছিলেন, দেনাদারের ভয়ে প্রায় দুই মাস ধরে আত্বগোপনে থাকেন। মাঝে মধ্যে রাতে এসে পরিবারের সাথে দেখা করে রাতেই চলে যায় সেকেন্দার। দেনা পাওনা নিয়ে হয়তো তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। সেকেন্দারের পরিবারের অভিযোগ কে বা কাহারা শ্বাসরোধ করে মেরে বিলের ভিতর ফেলে রাখে।

আরও পড়ুন...

বরাদ্দ বাতিল না হলে হরতাল-অবরোধের ডাক এমপি নিক্সন চৌধুরীর

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের ভাঙ্গা বাজারের সরকারী খাস জমিতে দোকান বরাদ্দ নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ …

ইউএনও-এসিল্যান্ডের অপসারনের দাবীতে উত্তাল ভাঙ্গা, মহাসড়ক অবরোধ

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের ভাঙ্গায় দোকান বরাদ্দ নিয়ে দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত ইউএনও রাকিবুর রহমান …