12 Srabon 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ২৭ জুলাই ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » আলফাডাঙ্গা » প্রতারক সিকদার লিটনের বিচারের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল

প্রতারক সিকদার লিটনের বিচারের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল

কন্ঠ রিপোর্ট #

ফরিদপুরের আলফাডাঙ্গায় অসংখ্য প্রতারণা ও চাঁদাবাজি মামলার আসামি সিকদার লিটনের বিচারের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে স্থানীয় জনতা।

সোমবার সন্ধ্যায় উপজেলার সদর বাজারে এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি সদর বাজার চৌরাস্তা থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তারা প্রতারক সিকদার লিটনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সেইসাথে প্রতারক সিকদারকে গ্রেফতার করায় প্রশাসনকে অভিনন্দন জানান তারা।

সাংবাদিক পরিচয় দিয়ে নানা ধরনের প্রতারণার পাশাপাশি সাইবার অপরাধের সঙ্গেও জড়িত ছিলো সিকদার লিটন। তার বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজি মামলার চারটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন আত্মগোপনে ছিলো।

আজ সোমবার (১৯ অক্টোবর) ভোররাতে ভাঙ্গা উপজেলা সদরে থানার সন্নিকটে একটি ভাড়া বাসা থেকে সিকদার লিটনকে গ্রেপ্তার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র্যাব-৮)। পরে ডিজিটাল অ্যাক্ট আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার লিটন শিকদারকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় সিআইডির নিকট হস্তান্তর করা হয়।

ফরিদপুর, খুলনা ও পাবনা জেলায় চাঁদাবাজি, প্রতারণা ও প্রাণনাশের হুমকি, সাইবার অপরাধসহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে সিকদার লিটনের বিরুদ্ধে। ফেসবুকে বিভিন্ন ব্যক্তির নামে অপপ্রচার করে ব্ল্যাকমেইলিং এবং গ্রামের সহজসরল অনেক মানুষের সঙ্গে সরাসরি প্রতারণার অভিযোগে ডিজিটাল অ্যাক্ট আইনে দায়েরকৃত মামলার আসামি তিনি। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে দুই ডজনের বেশি সাধারণ ডায়েরি রয়েছে।

আরও পড়ুন...

মধুমতি নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কন্ঠ রিপোর্ট। ফরিদপুরের আলফাডাঙ্গায় মধুমতি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর ঝিলিক …

ফরিদপুরে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুতর আহত

সুমন ইসলাম # ফরিদপুরের আলফাডাঙ্গায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় সেকেন্দার আলম (৪২) নামে এক সাংবাদিক গুরুতর …