7 Kartrik 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় পৌর আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ভাঙ্গায় পৌর আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ভাঙ্গা প্রতিনিধি।
ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পৌর আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র, ভাঙ্গা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি জগদীষ চন্দ্র মালোর বিরুদ্ধে গত ৮ই অক্টোবর দৈনিক ইত্তেফাক পত্রিকার অনলাইন ও বৈশাখ নিউজ অনলাইন পত্রিকার ’ভাঙ্গায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১’ শিরোনামে সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় এলাকাবাসী। সোমবার বিকালে মধ্য হাসামদিয়া গ্রামের জগদীষ মালোর বাড়িতে অনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে সংবাদ সম্মেলন থেকে প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন হিন্দু সম্প্রদায়ের নেতারা। এসময় উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে সংখ্যালঘু সম্প্রদায় প্রতিবাদ জানাতে সংবাদ সম্মেলনে যোগ দেন।
সংবাদ সম্মেলনে জগদীষ মালো তার বক্তব্যে বলেন, গত ৬ই অক্টোবর সকালে আমার এলাকার অপ্রাপ্ত বয়স্ক একটি ছেলে ও একটি মেয়ে কে পাওয়া যাচ্ছে না বলে আমাকে জানানো হয়। আমি বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় হিন্দু ও মুসলাদের মধ্যে গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে আলোচনা করে প্রসাশনকে অবহিত করি। এবং তাদেরই সহায়তায় স্থানীয় ব্যাক্তিবর্গকে দিয়ে ঐ মেয়ে ও ছেলেকে সাতক্ষিরা এলাকা থেকে উদ্ধার করা হয়। অথচ দৈনিক ইত্তেফাক ও বৈশাখ নিউজ অনলাইনের ভাঙ্গা উপজেলা প্রতিনিধি রমজান শিকদার ও তার সহযোগী শরীফাবাদ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সুভোত চন্দ্র মালো এরা আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এবং আমাকে ফাঁসানোর অপচেষ্টা চালায়। তারা জনৈক আ.লীগ নেতার বাসা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয় বলে মিথ্যা সংবাদটি পরিবেশন করেন। আমি এর তীব্র নিন্দা জানাই । এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কাউলিবেড়া ইউনিয়ন পূজাউদযাপন কমিটির সভাপতি নিমাই মন্ডল, শ্রমিক নেতা চিত্যরঞ্জন সরকার, বেলায়েত হোসেন প্রমূখ।

আরও পড়ুন...

ভাঙ্গায় আওয়ামীলীগ নেতার স্ত্রী’র ইন্তেকাল

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা। ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাঙ্গা বাজার বনিক …

ভাঙ্গায় সড়ক দূর্ঘটনায় শাশুড়ী পুত্রবধূ সহ নিহত-২

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা।  ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে সড়ক দূর্ঘটনায় শাশুড়ী পত্রবধূ …