10 Magh 1427 বঙ্গাব্দ শনিবার ২৩ জানুয়ারী ২০২১
Home » সারাদেশ » নোয়াখালীতে গৃহবধূকে ৪ টুকরো করে হত্যা

নোয়াখালীতে গৃহবধূকে ৪ টুকরো করে হত্যা

নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূকে ৪ টুকরো করে কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজ মারা গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূর নাম নুর জাহান বেগম (৪৩)। তিনি উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের স্ত্রী।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, নিহত গৃহবধূর মরদেহের দুই টুকরো উদ্ধার করা হয়েছে। মরদেহের উদ্ধারকৃত টুকরো অংশের মধ্যে রয়েছে মাথা আর কোমরের অংশ।

স্থানীয়রা বলছে, ওই গৃহবধূকে কেটে ৪ টুকরো করে হত্যা করা হয়েছে। তবে শরীরের টুকরো অংশের মধ্যে বুক আর পায়ের অংশ এখনো নিখোঁজ রয়েছে।

নিহতের ছেলে হুমায়ন কবির জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধান ক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে মরদেহের একটি টুকরো দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হয়।

ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন...

মাগুরায় ট্রাক ভর্তি নারায়নগঞ্জ ফেরত শ্রমিক আটক

আল এমরান মাগুরা প্রতিনিধি : প্রশাসনের চোঁখ ফাকি দিয়ে মাগুরা মহাসড়ক দিয়ে যাওয়া এক ট্রাক …

ঝিনাইদহে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অংশীজনের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অংশীজনের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা …