10 Kartrik 1427 বঙ্গাব্দ সোমবার ২৬ অক্টোবর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ছিল হত্যাকান্ড

ভাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ছিল হত্যাকান্ড

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা। ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামে গৃহবধূর সুমাইয়া আক্তার (১৬) রহস্যজনক মৃত্যুর রিপোর্ট মিলল হত্যাকান্ড। অবশেষে শনিবার রাতে ইউডি মামলা থেকে ফের নিহতের বাবা সেবাহান হাওলাদার বাদী হয়ে সুমাইয়ার স্বামী বিপ্লব গংদের নামে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিরা মৃত্যুর পর থেকে পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।
মামলা সূত্রে জানাযায়, দুই বছর পূর্বে সুমাইয়াকে দিঘলকান্দা গ্রামের বিপ্লব মুন্সি (২০) প্রলোভন দেখাইয়া ফুসলাইয়া জোর পূর্বক বিবাহ করে। তাদের সংসারে সাত মাসের এক কন্যা রয়েছে। বিপ্লব সুমাইয়াকে ভালবাসা করিয়া একা একা বিবাহ করিলে বিপ্লবসহ তার পরিবারের লোকেরা যৌতুক বাবদ তার বাবার নিকট পাঁচ লাখ টাকা এনে দেয়ার জন্য চাঁপ প্রয়োগ করেন। সুমাইয়া টাকা এনে না দেয়ায় প্রায়ই তাকে গালিগালাজ সহ মারপিট করিত শশুর বাড়ীর লোকজন। গত ১১ই সেপ্টেম্বর সন্ধা সাড়ে সাতটার সময় আসামিরা সুমাইয়াকে হত্যা করার উদ্দেশ্যে রশি দিয়া গলায় পেচ দিয়া শ্বাসরোধ করার চেষ্টা করে। পরে আসামীরা সুমাইয়াকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার বিষয়টি গোপন রেখে হাসপাতালে নিয়ে যায়। হত্যার বিষয়টি আসামিরা ভিন্ন দিকে নেয়ার চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে রাত পৌনে বারোটার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পরের দিন ১২ সেপ্টেম্বর সকালে ইউডি মামলা নিয়ে মর্গে প্রেরণ করেন। ময়না তদন্তের মেডিকেল রিপোর্ট আসে হত্যাকান্ড।
এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান বলেন, সুমাইয়া আক্তারের মৃত্যুর মেডিকেল রিপোর্ট পেয়ে আমরা হত্যা মামলা রুজু করেছি। আসামীদের ধরার চেষ্টা চলছে। উল্লেখ্য গত ১১ই সেপ্টেম্বর রাতে বিপ্লব মুন্সির স্ত্রী সুমাইয়ার রহস্যজনক ভাবে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে বলে স্বামী বাড়ীর লোকেরা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক সুমাইয়াকে মৃত্যু ঘোষনা করেন। পুলিশ খবর পেয়ে সুমাইয়ার লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে তাদের সন্দেহ হলে থানায় ইউডি মামলা নিয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত রিপোর্টে সুমাইয়া নিজে আত্বহত্যা করেন নাই। শশুর বাড়ীর লোকেরা তাকে আত্বহত্যা সাজিয়েছে। ময়না তদন্তের মেডিকেল রিপোর্ট সুমাইয়াকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানায়।

আরও পড়ুন...

ভাঙ্গায় আওয়ামীলীগ নেতার স্ত্রী’র ইন্তেকাল

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা। ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাঙ্গা বাজার বনিক …

ভাঙ্গায় সড়ক দূর্ঘটনায় শাশুড়ী পুত্রবধূ সহ নিহত-২

সাইফুল্লাহ শামীম, ভাঙ্গা।  ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে সড়ক দূর্ঘটনায় শাশুড়ী পত্রবধূ …