7 Kartrik 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সালথায় হামিদ খাঁন হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

সালথায় হামিদ খাঁন হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

সালথা সংবাদদাতা।
ফরিদপুরের সালথা উপজেলার বড়বালিয়া গট্টি গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার হামিদ খাঁন হত্যা মামলার আরও দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত দুই আসামী হল বড়বালিয়া গ্রামের দাউদ মোল্যা (৫৫) ও আইয়ুব মোল্যা (৫২)।
সোমবার (২১ সেপ্টেম্বর) মাগুরা জেলার সদর থানা এলাকা ও ঝিনাইদাহ জেলার শোলকুপা থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক দুজনই হত্যা মামলার এজাহার নামীয় আসামী। এর আগে একই মামলার আরও দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ্ বলেন, ইঞ্জিনিয়ার হামিদ খাঁন হত্যা মামলার এজাহার নামীয় আরও দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরন করা হয়। এই মামলার বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন...

সালথায় গরীব মেধাবী ছাত্রীদের মাঝে বাই’সাইকেল বিতরণ

সালথা সংবাদদাতা । ফরিদপুরের সালথায় উচ্চ-বিদ্যালয়ের ৩৮ জন গরীব মেধাবী ছাত্রীকে ১টি করে বাই’সাইকেল, ১৬ …

নগরকান্দায় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে অবহিতকরণ সভা

নগরকান্দা প্রতিনিধি # ফরিদপুরের নগরকান্দায় জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …