8 Ashin 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুর পুজা উদযাপন পরিষদের স্বর্গরথ গাড়ীর উদ্বোধন

ফরিদপুর পুজা উদযাপন পরিষদের স্বর্গরথ গাড়ীর উদ্বোধন

কন্ঠ রিপোর্ট।
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে হিন্দুদের শবদাহ করার জন্য স্বর্গরথ নামে একটি গাড়ীর উদ্বোধন করা হয়েছে।
শহরের গৌরগোপাল আঙ্গিনায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় গাড়ীটির উদ্বোধন করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম মোল্লা ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট দিপক কুমার রায়।
এসময় অতিথিরা স্বর্গরথ গাড়ীর চাবিটি বাংলাদেশ মহানাম সম্প্রদায় এর সভাপতি কান্তিবন্ধু ব্রক্ষচারী ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতাদের কাছে হস্তান্তর করেন।
এসময় জেলা পুজা উদযাপন পরিষদের সহ সভাপতি অসীম কুমার সাহা, তাপস কুমার সাহা, তাপস কুমার দত্ত, যুগ্ম সম্পাদক শংকর সাহা, সাংগঠনিক সম্পাদক অজয় কুমার রায়, কোতয়ালী থানা কমিটির সভাপতি সিতাংশু মিত্র, শহর কমিটির সভাপতি রাম দত্ত, সাধারণ সম্পাদক শ্যামল কুমার কর্মকার, জেলা কমিটির সঞ্জিব দাস, গৌতম ভদ্র, সুমন কুন্ড, বিধান সাহা, দিপঙ্কর দত্ত প্রমূখ উপস্থিত ছিলেন।
স্বর্গরথ উদ্বোধনের উপকমিটির আহবায়ক গৌতম ভদ্র জানান, স্বর্গরথ গাড়িটি জেলা পূজা কমিটির সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ তার নিজস্ব অর্থায়নে দিয়েছেন ফরিদপুর হিন্দু সম্প্রদায়ের শবদাহ করার জন্য। ভারতে ব্যবহৃত শবদাহ গাড়ীর আদলে এমন ধরনের গাড়ী এই প্রথম ফরিদপুর জেলায় ব্যবহৃত হতে যাচ্ছে।

আরও পড়ুন...

পর্যটন বিষয়ে ফরিদপুর জেলা প্রশাসনের ভার্চুয়াল সভা

আলমগীর জয় # পর্যটন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, উন্নয়ন পরিকল্পনায় পর্যটনকে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশের পর্যটন মহাপরিকল্পনা …

ফরিদপুর জেলা পরিষদের উপ নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন ভোলা মাস্টার

সুমন ইসলাম। ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান …