8 Ashin 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুর জেলা ছাত্রলীগ সভাপতি- সম্পাদক বহিষ্কার

ফরিদপুর জেলা ছাত্রলীগ সভাপতি- সম্পাদক বহিষ্কার

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জীবনকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় তাদের  সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জীবনকে সাময়িক বহিষ্কার করা হলো।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে দুই হাজার কোটি টাকার একটি মানি লন্ডারিংয়ের মামলায় ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীমকে রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আরও পড়ুন...

পর্যটন বিষয়ে ফরিদপুর জেলা প্রশাসনের ভার্চুয়াল সভা

আলমগীর জয় # পর্যটন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, উন্নয়ন পরিকল্পনায় পর্যটনকে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশের পর্যটন মহাপরিকল্পনা …

ফরিদপুর জেলা পরিষদের উপ নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন ভোলা মাস্টার

সুমন ইসলাম। ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান …