4 Kartrik 1428 বঙ্গাব্দ মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » চরভদ্রাশন » চরভদ্রাসনে নানা বাড়ীতে যাবার পথে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

চরভদ্রাসনে নানা বাড়ীতে যাবার পথে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কন্ঠ রিপোর্ট।
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের উত্তর আলমনগর গ্রামের সৌদিপ্রবাসী শেখ রাসেলের দুই সন্তান অমি আক্তার (১৫) ও তানিম হোসেন (১০) পানিতে ডুবে মারা গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যার দিকে। নিহত অমি আক্তার চরভদ্রাসন পাইলট স্কুলের নবম শ্রেনীর ছাত্রী এবং তানিম হোসেন আল হেরা কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেনীর ছাত্র। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয়রা জানান, দুই ভাই-বোন তাদের নানা নয়ন মোল্যার বাড়ীতে যাবার জন্য বুধবার সন্ধ্যায় কাঠ ও টিন দিয়ে বানানো ‘তাফালে’ করে ভুবনেশ^র নদী পাড় হচ্ছিল। পথিমধ্যে বৈরি আবহাওয়ার কারনে ‘তাফাল’টি ডুবে গেলে অমি ও তানিম পনিতে তলিয়ে যায়। অমি ও তানিম সাতার জানতোনা বলে জানায় তাদের স্বজনেরা। এ ঘটনার পর রাতে স্থানীয়রা ভুবনেশ^র নদী থেকে অমি আক্তারের লাশ উদ্ধার করলেও স্থানীয় এলাকাবাসী ও সদরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা রাত ১১টা পর্যন্ত তল্লাসী চালিয়েও তানিমের লাশ খুঁজে পায়নি। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে ডুবুরীরা নদীর তলদেশ থেকে তানিমের লাশটি উদ্ধার করে।
এদিকে, চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা নিহত দুই ভাই-বোনের দাফন কাফনের জন্য ২০ হাজার টাকা প্রদান করেন।

আরও পড়ুন...

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমকে কুপিয়ে আহত

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল আলমকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্বক …

চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

ফরিদপুরের চরভদ্রাসনে মোটর সাইকেল-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। এতে মারাত্বক ভাবে আহত হয়েছে …