26 Srabon 1427 বঙ্গাব্দ সোমবার ১০ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ঈদের দিনে বানভাসি মানুষদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরন

ঈদের দিনে বানভাসি মানুষদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরন

সোহাগ জামান। ফরিদপুরে বানভাসি অসহায় মানুষদের মাঝে ঈদের দিনে রান্না করা খাবার বিতরন করেছেন যুবলীগ নেতা জাবির শফি দিনার।  ঈদের দিন দুপুরে ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা গুচ্ছ গ্রাম এবং ডিক্রিরচর ইউনিয়নের ব্যাপারী ডাঙ্গী গ্রামের পানিবন্দি অসহায় ১ হাজার পরিবারের মাঝে রান্না করা খাবার ও সেমাই বিতরন করা হয়েছে।
ঈদের দিনে রান্না করা খাবার বিতরনকালে এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ কর্মী ইঞ্জিঃ পারভেজ মন্ডল, হাসান রিয়াদ সাথিসহ আরো অনেকে।
খাবার বিতরনকালে যুবলীগ নেতা জাবির শফি দিনার বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমরা বন্যার্ত পরিবারের মাঝে সব সময় মানবিক সহায়তা প্রদান করে আসছি। গত ৩ বারে ২ হাজার পরিবারের মাঝে রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরন করা হয়। আজ তারই ধারাবাহিকতায় চরাঞ্চলের পানিবন্দি অসায় মানুষদের মাঝে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে ঈদের দিনে রান্না করা খাবার বিতরন করেছি। এসময় তিনি আরও বলেন, করোনা কালীন সময় থেকে মানুষ অসহায় ভাবে জীবন-যাপন করছে।আর বর্তমানে ফরিদপুরের চরাঞ্চরের মানুষের বন্যার কারনে আরও বেশি অসহায় হয়ে পরেছে। এই অসহায় মানুষগুলো রান্না করে খাওয়ার অবস্থা নাই বলে আমি আমার বিবেকের তারনায় বানভাসি মানুষদের জন্য রান্না করা খাবার নিয়ে তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এসেছি।

আরও পড়ুন...

বিএনপি নেতা মিনানের সুস্থ্যতায় দোয়া কামনা

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর জেলা বিএনপির বিলুপ্ত কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিনান …

সাহিত্য পরিষদের উদ্যোগে রবীন্দ্রনাথ ঠাকুরের মৃত্যু বার্ষিকী পালিত

ফরিদপুর সাহিত্য পরিষদের উদ্যোগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার …